গানওয়ালা মেহেদীর ‘আলোড়ন’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১১:৪২

সেরা কণ্ঠ ২০১০ এর দ্বিতীয় রানার আপ মেহেদী হাসান। সুন্দর গায়কীর জন্য সেই সময়ই গুণী শিল্পীদের নজর কাড়তে সক্ষম হন। গত বছর ‘আয়না ফিরে’ নামে প্রথম অ্যালবাম আসে গানচিলের ব্যানারে। এই অ্যালবামের ‘আয়না ফিরে’ ও ‘গান ওয়ালা’ গানটি বেশ প্রশংসা পায়। নতুন খবর হলো এবার প্রকাশিত হতে যাচ্ছে গানওয়ালা মেহেদী হাসানের দ্বিতীয় একক অ্যালবাম ‘আলোড়ন’। আসছে ২৫ ফেব্রুয়ারি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে বাজারে আসবে অ্যালবামটি।

বিভিন্ন স্বাদের মোট সাতটি গান দিয়ে সাজানো হয়েছে এটি । গানগুলো লিখেছেন আমীরুল ইসলাম, ওমর ফারুক, এইচ এম রিপন ও মামুন সারওয়ার। সবকটি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন মেহেদী নিজেই।

গানগুলো হলো ‘আলোড়ন’,‘তুমি ছাড়া’,‘মুক্ত মেঘের আকাশ’, ‘ঘুম আসেনা’, ‘চোখের নেশা’, ‘মনের গভীরে’ ও ‘ভালোবাসা হারিয়ে গেলে’। অ্যালবামে তিনটি গানে তার সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন পূজা, নদী ও স্বরণ।

মেহেদী তার অ্যালবামটি প্রসঙ্গে বলেন,‘আমার প্রথম অ্যালবামের কয়েকটি গান শ্রোতারা পছন্দ করেছেন। এই অ্যালবামের গানগুলোও তৈরি করেছি অনেক যত্ন নিয়ে। প্রত্যেকটা গানে ভিন্নতা পাবেন শ্রোতারা। আমার বিশ্বাস গানগুলো সবার ভালো লাগবে।’

মেহেদী জানালেন, অ্যালবামের নাম শিরোনামের ‘আলড়ন’ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন পূজা। এর মধ্যে গানটি মিউজিক ভিডিও নির্মাণ সম্পন্ন হয়েছে। ভিডিটির মডেল হিসেবে মেহদীর সঙ্গে দেখা যাবে মডেল সায়রাকে। শিগগিরই প্রকাশিত হবে ভিডিওটি।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :