লিটন হত্যাকারী যেই হোক শাস্তি পাবেই: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৩১

গাইবান্ধার সুন্দরগঞ্জের সাংসদ লিটন হত্যাকাণ্ডে যেই জড়িত থাকুক তাকে শাস্তি পেতেই হবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, অপরাধ করলে শাস্তি পেতেই হবে।

এমপি লিটন হত্যার ঘটনায় জাতীয় পার্টির সাবেক এমপি কাদের খানের গ্রেপ্তারের বিষয়ে এক প্রশ্নে জবাবে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী। শুক্রবার সকালে মন্ত্রি সাভারের আশুলিয়ার বাইপাইলে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের (বিএনসিসি) বিএনসিসি ক্লাবের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এ সময় মন্ত্রী আরও বলেন, ‘অপরাধী সমাজপতি, রাজনৈতিক ব্যক্তি অথবা প্রশাসনের উচ্চপর্যায়ের কর্তা ব্যক্তি হলেও তাকে শাস্তি পেতে হবে। আইনের বাইরে কেউ নয়। এটাই সত্য।’

এর আগে পুনর্মিলনী অনুষ্ঠানে দেয়া বক্তব্যে মন্ত্রী ক্যাডেটদের উদ্দেশে বলেন, প্রতিটি ক্যাডেটকে যদি সঠিকভাবে কাজে লাগানো যায় তাহলে আর কেউ জঙ্গিবাদের দিকে ঝুঁকবে না। দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ক্যাডেটরা ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

বিএনসিসি ক্লাবের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বিএনসিসির প্রাক্তন ক্যাডেটরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :