ফ্যাশনের খবর, খাবারের বার্তা

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:১৩

প্রতি সপ্তাহে রাজধানী ঢাকায় ফ্যাশন বাজারের বিভিন্ন খবরাখবর থাকে। আবার খাবার দাবারেও নতুন কিছু আসে। এরকম কিছু খবর নিয়েই আয়োজন।

গ্রামীণ ইউনিক্লোর ওয়ারীতে নতুন আউটলেট

বাংলাদেশে জাপান এবং এশিয়ার পোশাক ব্র্যান্ড ইউনিক্লোর একটি সামাজিক উদ্যোগ হল গ্রামীণ ইউনিক্লো ফ্যাশন হাউজ। ইউনিক্লো সোস্যাল বিজনেস বাংলাদেশ লিঃ নামে ভোক্তাদের আরামদায়ক পোশাক সাশ্রয়ী মূল্যে পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ২০১০ সালে পদার্পন করে। ওয়ারীতে ৯ই ফেব্রুয়ারী গ্রামীণ ইউনিক্লোর নতুন আউটলেট উদ্বোধন করা হয়েছে। গ্রামীন ইউনিক্লো প্রতিষ্ঠা থেকেই তিনটি উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে- ১.বাংলাদেশের সকল মানুষের মাঝে ব্যতিক্রমি পোশাকের মাধ্যমে আনন্দ ও সন্তুষ্টি প্রদান করা। ২. ব্যবসার মাধ্যমে বাংলাদেশের সামাজিক সমস্যাগুলোর সমাধান করা। ৩.সামাজিক ব্যবসায় প্রসারের জন্য সকল মুনাফা পুনঃবিনিয়োগ করা।

কাকুর কিচেনে মোঘল প্যাকেজ

ভোজন বিলাসিদের জন্য রাজধানীর কাকুর কিচেন স্টুডেন্ট ও চাকরীজীবিদের জন্য নিয়ে এসেছে দুই ধরনের মোঘল প্যাকেজ। স্কুল-কলেজ পড়–য়াদের জন্য সাশ্রয়ী মোঘল স্টুডেন্ট প্যাকেজ এবং চাকুরীজীবিদের জন্য রয়েছে মোঘল অফিস প্যাকেজ। মোঘল খাবারের মেন্যুতে রয়েছে দম তেহারি, দম মোরগ পোলাও ও দম বিরিয়ানি। স্টুডেন্ট প্যাকেজর দাম পড়বে ১২০টাকা থেকে ১৪০ টাকা, অফিসে প্যাকেজ ১৭৫ থেকে ২২০ টাকা। প্রতিষ্ঠানটি খোলা থাকে প্রতিদিন দুপুর ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত। এছাড়াও কাকুর কিচেনের নিয়মিত আয়োজনে থাকছে তেহারি, বোরহানি ছাড়াও রয়েছে চিকেন জালি কাবাব, বিফ জালি কাবাব ও সুস্বাদু আচার।

ভ্যালেন্টিনো ফ্যাশন

ভ্যালেন্টিনো কাজ করেছে হাফসিল্ক, জামদানী, মুসলিন ও জরজেটের কম্বিনেশন নিয়ে। পোশাক হিসেবে থাকছে আলাদা প্যাটার্ন, দেশীয় ও বৈদেশীয় মিশ্রণের নানা সমাহার।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/টিএ/এমইউ/টিএমএইচ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :