পাঁচ চলচ্চিত্রে ফজলুর রহমান বাবু

মাহমুদ উল্লাহ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৩৫

নাটক চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন ফজলুর রহমান বাবু। গিয়াস উদ্দিন সেলিমের চলচ্চিত্র মনপুরা দিয়ে মানুষের মন জয় করে নিয়েছিলেন এই শিল্পী। তার আগে বিভিন্ন নাটক সিনেমায় অভিনয়ে নিজেকে মেলে ধরেছিলেন। তৌকির আহমেদের চলচ্চিত্র অজ্ঞাতনামা দিয়ে সম্প্রতি আবারো আলোচনায় চলে আসেন তিনি। এবার আসছে তার অভিনীত পাঁচ চলচ্চিত্র।

চলচ্চিত্রগুলোর মধ্যে আছে গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্নজাল, তৌকির আহমেদের হালদা, মিজানুর রহমান লাবুর নুরু মিয়া ও বিউটি ড্রাইভার, নাদের চৌধুরীর মেয়েটি এখন কোথায় যাবে, বদরুল আনাম সৌদের গহীনে বালুচর।

এই পাঁচ চলচ্চিত্রের শুটিং শেষ। চলছে ডাবিং। খুব শিগগিরই একে একে মুক্তি পাবে এইসব সিনেমা। ‍বাবু কয়েকটি চলচ্চিত্রের জন্য গানও গেয়েছেন। সবকিছু নিয়ে ক্যারিয়ারের তুঙ্গে অবস্থান করছেন এই তারকা শিল্পী।

এতগুলো চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি ঢাকাটাইমস টোয়েন্টি ফোর ডটকমকে বলেন, এই চলচ্চিত্রগুলো যারা তৈরি করছেন তারা সবাই মিডিয়ার মানুষ। আমি এসব স্বাধীন চলচ্চিত্রেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এতে এক ধরনের স্যাটিসফেকশন কাজ করে। হয়তো এর মধ্যে কোনটা দর্শক কম দেখবে বা কোনটা বেশি। কিন্তু এখানে কাজ করে যে আনন্দ পাচ্ছি তা আর কোথাও পাইনা। কারণ আমি মুল ধারার চলচ্চিত্রে অভিনয় করিনি।

এখন আপনার কি কি নাটক টিভি চ্যানেলে প্রচার হচ্ছে? এই প্রশ্নের জবাবে বাবু জানান, অলসপুর, ঝামেলা আনলিমিটেড, আমাদের হাটখোলা, অষ্টধাতু, মজনু একজন পাগল নহে প্রচার হচ্ছে। এছাড়া একুশের একটি খন্ড নাটকে কাজ করছেন তিনি।সামনে ঈদের জন্য খন্ড নাটকের জন্য তাকে কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানালেন তিনি।

(ঢাকাটাইমস/২৪ফেব্রুয়ারি/এমইউ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :