মোস্তাফিজকে শতভাগ ফিট সার্টিফিকেট ট্রেনারের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১০:২১

বাংলাদেশ বোলিং ভরসা মোস্তাফিজকে শতভাগ ফিট সার্টিফিকেট দিলেন ট্রেনার মারিও ভিল্লাভারান। জানিয়েছেন, তিন ফরম্যাটের জন্যই পুরোপুরি প্রস্তুত মোস্তাফিজ। তাকে নিয়ে কোনোরকম চিন্তার কারণ নেই।

দীর্ঘ ৬ মাস মাঠের বাইরে থাকার পর নভেম্বর-ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ফিরেন কাটার বয়। কিন্তু সেখানে আবার ইনজুরিতে পড়েন তিনি। ফলে পুরো সিরিজ খেলা হয়নি তার। তবে দ্রুত উ্ন্নতি করায় বিসিএলের দুটি ম্যাচ খেলানো হয় মোস্তাফিজকে দিয়ে।

সেখাবে ভালো বল করার পাশাপাশি ফিটনেস লেভেলও ইতিবাচক পর্যায়ে ছিল বলে জানিয়েছেন ট্রেনার মারিও ভিল্লাভারান।

সামান্য যে সংশয় ছিল সেটাও কেটে গেছে বলে জানিয়েছেন তিনি। শুক্রবার শ্রীলঙ্কা সফরের জন্য শুরু হয়েছে অনুশীলন ক্যাম্প। প্রথম দিনে মোস্তাফিজের ফিটনেসের পরীক্ষা নেন টেনার । সেখানে তিনি শতভাগ পাস করেছেন বলে জানান ট্রেনার।

ফিটনেস পরীক্ষার পর টানা বলও করেছেন মোস্তাফিজও। বোলিংয়েও শতভাগ ঠিক আছেন বলে মনে করছেন মোরিও। জানিয়েছেন, নেটে পুরো আত্মবিশ্বাস নিয়ে বোলিং করেছেন কাটার বয়। সব মিলে মাঠে ফিরার জন্য পুরোপুরি প্রস্তুত মোস্তাফিজ।

মারিও বলেন,‘সে বিসিএল খেলে বোলিং ফিটনেস পুরোপুরি ফিরে পেয়েছে। যেহেতু সে নির্বিঘ্নে ক্রিকেট খেলছে এবং ভালো বোলিং করছে, তাই তার ফিটনেস নিয়ে কোনো শঙ্কা নেই। সবকিছু সে স্বাভাবিকভাবেই করেছে। কোনো শঙ্কা নেই। একবারও না থেমে পুরো সেশনটা সে সাফল্যের সঙ্গে সম্পন্ন করেছে। আর সেশন শেষে সে কোনো কিছু নিয়ে অভিযোগও করেনি।' -

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :