কক্সবাজারে পিকনিকের মাইক্রোবাস খাদে, নিহত ৪

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪৯ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১১:১৯
ফাইল ছবি

কক্সবাজারের চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ছয়জন। পিকনিকে যাওয়ার সময় মাইক্রোবাসটি দুর্ঘটনার কবলে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

শনিবার সকাল নয়টার দিকে উপজেলার গোয়ালমারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - ঢাকার রায়েরবাগ এলাকার আসাদুজ্জামান বাপ্পীর স্ত্রী কুলসুমা আক্তার ও একই এলাকার মো. জিকুর স্ত্রী আয়েশা আক্তার শিল্পী, ঢাকার সবুজবাগ এলাকার আয়াত আলীর ছেলে আমির হোসেন ও একই এলাকার মোহাম্মদ কিবরিয়া।

আহতরা জানান, পিকনিকে যাওয়ার জন্য গতকাল রাতে বাসাবো থেকে একটি মাইক্রোবাসে করে কক্সবাজার যাচ্ছিলেন তারা। সকালে গোয়ালমারা এলাকায় আসার পর মাইক্রোবাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে যানটি খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান চারজন। আহত হন যানটির অন্তত ছয় যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই ) মো. হাসেম জানান, নিহতদের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। আহত চারজনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া ভোরে জেলার রামু উপজেলার রশিদনগরে অন্য একটি দুর্ঘটনায় মিজানুর রহমান নামে একজনের মৃত্যু হয়েছে। মিজানুর কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পূর্ব খরুলিয়া এলাকার মোহাম্মদ দানুর ছেলে।

রামুর তুলাবাগান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ফলবাহী একটি পিকআপ উখিয়ার কোর্টবাজার এলাকায় যাওয়ার সময় রশিদনগর ইউনিয়নের নাদেরুজ্জামান উচ্চবিদ্যালয় এলাকায় উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত এবং দুইজন আহত হয়। আহতদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৫ফেব্রুয়ারি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :