আগুনে ধসে পড়ল তিন তলা ভবন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৩৫ | প্রকাশিত : ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৪৩

পুরান ঢাকার লালবাগের ইসলামবাগে প্লাস্টিক কারখানায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে কারখানার তিনতলা ভবনটি পুরোপুরি ধসে পড়েছে। দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

শনিবার বিকাল সাড়ে চারটার দিকে ইসলাবাগের বেড়িবাঁধ এলাকার ওই প্লাস্টিক কারখানার গুদামে আগুন লাগে। পুরো ভবনটি কারখানা হলেও মালিক সেলিম তার পরিবার নিয়ে ওই ভবনেই থাকতেন। ভবনের মধ্যে একটি লাকড়ির চুলা থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিবেদক সৈয়দ অদিত জানিয়েছেন, এলকাটি অনেক ঘিঞ্জি। একটি ভবনের সাথে আরকেটি ভবন লাগানো। যে কারণে প্লাস্টিক কারখানায় আগুন লাগার সাথে সাথে পাশের ভবনেও আগুন ছড়িয়ে পড়ে। আগুন লাগার পর পর ফায়ার সার্ভিস আগুন নেভাতে আসে। তবে সরু রাস্তা হওয়ায় আগুন নেভাতে অনেক বেগ পেতে হয়েছে ফায়ার সার্ভিস কর্মীদের। শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসলেও এখনো কারখানা ও পাশের ভবন থেকে ধোঁয়া বের হচ্ছে। ওই এলাকায় এখন বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ইউনিটের টেলিঢেফান অপারেটর জিয়াউর রহমান ঢাকাটাইমসকে বলেন, ‘বিকাল সাড়ে চারটার দিকে ইসলাবাগের বেড়িবাঁধ এলাকায় একটি প্লাস্টিক কারখানার গুদামে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়।

(ঢাকাটাইমস/২৫ ফেব্রুয়ারি/এসএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :