নাঈম-শান্তর সেঞ্চুরি, বড় লিডের পথে উত্তরাঞ্চল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২১:১৩

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চলতি আসরের পঞ্চম রাউন্ডের ম্যাচে সেঞ্চুরি করেছেন বিসিবি উত্তরাঞ্চলের নাঈম ইসলাম ও নাজমুল হোসেন শান্ত। সোমবার ম্যাচের দ্বিতীয় দিন শেষে ১৩৩ রান করে অপরাজিত আছেন নাঈম ইসলাম। আর ১২৩ রান করে আউট হয়েছেন নাজমুল হোসেন শান্ত।

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গতকাল ম্যাচের প্রথমদিন ব্যাট করতে নামে ওয়ালটন মধ্যাঞ্চল। প্রথম ইনিংসে তারা ১৮১ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সর্বোচ্চ ৬৩ রান করেন সাইফ হাসান। বিসিবি উত্তরাঞ্চলের পক্ষে সানজামুল ইসলাম ৫টি, ফরহাদ রেজা ৩টি, নাঈম ইসলাম ১টি ও আলাউদ্দিন বাবু ১টি করে উইকেট নেন।

এরপর নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে উত্তরাঞ্চল। সোমবার ম্যাচের দ্বিতীয় দিন শেষে ছয় উইকেট হারিয়ে ৪২২ রান সংগ্রহ করেছে তারা। নাঈম ইসলামের পাশাপাশি ৬৪ রান সংগ্রহ করে অপরাজিত আছেন ধীমান ঘোষ। মধ্যাঞ্চলের পক্ষে শরীফুল্লাহ ২টি, শাহাদাৎ হোসেন ২টি, মোশাররফ হোসেন ১টি ও মোহাম্মদ শরীফ ১টি করে উইকেট নেন। আজ দিন শেষে ২৪১ রানের লিডে রয়েছে জহুরুল ইসলামের দল।

সংক্ষিপ্ত স্কোর

ওয়ালটন মধ্যাঞ্চল প্রথম ইনিংস: ১৮১ (৬৩.৫ ওভার)

(সাইফ হাসান ৬৩, আব্দুল মজিদ ১৪, মেহরাব হোসেন জুনিয়র ২৬, মার্শাল আইয়ুব ৯, নুরুল হাসান সোহান ৬, তাইবুর রহমান ৪০*, তানভীর হায়দার ১, শরীফুল্লাহ ৫, মোশাররফ হোসেন ১, মোহাম্মদ শরীফ ৯, শাহাদাৎ হোসেন ০; আলাউদ্দিন বাবু ১/৪১, ফরহাদ রেজা ৩/৪১, সানজামুল ইসলাম ৫/৪৫, নাঈম ইসলাম ১/১৮)

বিসিবি উত্তরাঞ্চল প্রথম ইনিংস: ৪২২/৬ (১০৯ ওভার)

(জহুরুল ইসলাম ৩৫, জুনায়েদ সিদ্দিক ৪১, ফরহাদ হোসেন ৫, সানজামুল ইসলাম ০, নাঈম ইসলাম ১৩৩*, নাজমুল হোসেন শান্ত ১২৩, নাসির হোসেন ৮, ধীমান ঘোষ ৬৪*, মোহাম্মদ শরীফ ১/৯৯, মোশাররফ হোসেন ১/৭৮, শাহাদাৎ হোসেন ২/৯১, শরীফুল্লাহ ২/৬৫)

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :