বিসিএলে আফিফের দ্বিতীয় সেঞ্চুরি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৭, ২১:৩০

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চলতি আসরের পঞ্চম রাউন্ডের ম্যাচে সেঞ্চুরি করেছেন ১৭ বছর বয়সী ক্রিকেটার আফিফ হোসেন। সোমবার ম্যাচের দ্বিতীয়দিন ১৩৭ রান করে আউট হন তিনি।

প্রথম শ্রেণীর ক্রিকেটে আফিফ হোসেনের এটি দ্বিতীয় সেঞ্চুরি। বিসিএলের এই আসরেই তিনি প্রথম শ্রেণীর ক্রিকেটে তার প্রথম সেঞ্চুরি করেন। বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে অভিষেক হয়েছিল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে খেলা আফিফ হোসেনের।

গত ১১-১৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির মাধ্যমে প্রথম শ্রেণীর ক্রিকেটে আফিফ হোসেনের অভিষেক হয়। ওই ম্যাচে দুই ইনিংসে তিনি করেছিলেন যথাক্রমে ১০৫ ও ৩ রান।

এই ম্যাচটিও অনুষ্ঠিত হচ্ছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। গতকাল ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল। প্রথম ইনিংসে দক্ষিণাঞ্চল ২৯৬ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে ইমরুল কায়েস ১৩৬ রান করেন।

পরে উত্তরাঞ্চল তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে। সোমবার দিনশেষে তাদের সংগ্রহ চার উইকেট হারিয়ে ২৯০ রান। দলের পক্ষে ১৩৭ রান করেছেন আফিফ হোসেন। ৯৮ রান করে আউট হন তাসামুল হক। দক্ষিণাঞ্চলের পক্ষে নাজমুল ইসলাম ২টি, জিয়াউর রহমান ১টি ও আল-আমিন হোসেন ১টি করে উইকেট নেন।

(ঢাকাটাইমস/২৭ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :