রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৩৮ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৩৬

কয়েক ঘণ্টার ব্যবধানে রাজধানী ঢাকায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। খিলগাঁও, রামপুরা, ক্যান্টনমেন্ট ও পল্লবী এলাকায় পৃথক ঘটনায় দুই পুরুষ ও দুই নারীর মৃত্যু হয়েছে।

অস্বাভাবিকভাবে মারা যাওয়া চারজন হলেন তুহিন আফরোজ মান্না (৪৫), শাহিনুর ইসলাম (৩২), সোনিয়া হাজার (২৭) ও আলী আহম্মদ রতন (৩৫)। মঙ্গলবার সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর খিলগাঁও এলাকায় পারিবারিক কলহের জের ধরে সিরাজুল ইসলামের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত মান্নার ভাগ্নে শুভ বলেন, আমার খালু সিরাজুল ইসলাম পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার। সেখানে এক সহকর্মীর সঙ্গে তিনি পরকীয়ায় জড়িয়ে পড়েন। এ কারণে তাদের প্রায়ই ঝগড়া ফ্যাসাদ লেগেই থাকত। এ কারণে আজ দুপুরে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

মৃত তুহিন আফরোজ মান্না তার পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁও থানার বনশ্রীর বি-১১১ নম্বর বাড়িতে থাকতেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ের মা। চট্রগ্রামের সন্দীপ থানার মাইজভান্ডার গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী তিনি।

রাজধানীর রামপুরা এলাকায় ঘরের দরজা ভেঙে শাহিনুর ইসলাম নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা হৃদরোগে তার মৃত্যু হয়েছে। রামপুর থানার উপপরিদর্শক হুমায়ুন কবির বলেন, দুপুরে মালিবাগ ৪/বি নম্বর বাড়ির তৃতীয় তলার রুমের দরজা ভেঙে শাহিনুরের লাশ উদ্ধার করা হয়। পুলিশের এই কর্মকর্তা বলেন, মৃত শাহিনুর এই বাড়িতে একাই থাকতেন। তার পরিবারের সবাই যুক্তরাষ্টে থাকেন। তিনি মনমর হোসেনের ছেলে।

রাজধানীর ক্যান্টনম্যান্ট এলাকায় সোনিয়া জাহান নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, দুপুরে ইউনাইটেড হাসপাতাল থেকে সোনিয়া জাহানের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিবারের ভাষ্যমতে তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। মৃত সোনিয়া জাহান রাজধানী ডিওএসএইচের ২৭ নম্বর সড়কের ৪২১ নম্বর বাড়ির ফরহাদ হোসেনের স্ত্রী।

রাজধানীর পল্লবী এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের বুলডোজারের ধাক্কায় আলী আহম্মদ রতন নামের এক পোশাক কারখানার শ্রমিকের মৃত্যু হয়েছে। পল্লবী থানার উপপরিদর্শক ফারুকুজ্জামান বলেন, দুপুর দুইটার দিকে মিরপুর সাত নম্বরে একটি সিটি করপোরেশনের বুলডোজারের ধাক্কায় ঘটনাস্থলেই রতনের মৃত্যু হয়। মৃত রতন মিরপুরে একটি পোশাক কারখানায় কাজ করতেন। তিনি নওগাঁর রানীনগর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

(ঢাকাটাইমস/২৮ফেব্রুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :