বাংলাদেশ বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট স্কোয়াড ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৫৫ | প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৯:৫৪

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ সামনে রেখে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা। এই স্কোয়াডে নতুন মুখ বাঁ-হাতি স্পিনার মালিন্দা পুষ্পকুমারা। তার একাদশে থাকারও সম্ভাবনা রয়েছে। আর নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ ইনজুরিতে থাকায় এই সিরিজে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন রঙ্গনা হেরাথ।

সম্প্রতি সীমিত ওভারের ক্রিকেটে দুর্দান্ত খেলা ব্যাটসম্যান আসেলা গুনারত্নে ও নিরোশান ডিকওয়েলা এই স্কোয়াডে রয়েছেন। স্কোয়াডে চার ডানহাতি পেসার হলেন লাহিরু কুমারা, সুরঙ্গা লাকমল, নুয়ান প্রদ্বীপ ও ভিকুম সঞ্জয়া। স্পিনারদের মধ্যে রয়েছেন রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, লক্ষণ সান্দাকান ও মালিন্দা পুষ্পকুমারা।

গতকাল শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ৭ মার্চ গলে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর আগামী ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট। এরপর স্বাগতিকদের বিরুদ্ধে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

শ্রীলঙ্কা টেস্ট স্কোয়াড: রঙ্গনা হেরাথ (অধিনায়ক), দিনেশ চান্দিমাল (উইকেটরক্ষক), দিমুথ করুণারত্নে, নিরোশান ডিকওয়েলা, উপুল থারাঙ্গা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, সুরঙ্গা লাকমল, লাহিরু কুমারা, নুয়ান প্রদ্বীপ, ভিকুম সঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, লক্ষণ সান্দাকান, মালিন্দা পুষ্পকুমারা।

(ঢাকাটাইমস/২৮ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :