অস্ত্র মামলায় ঝালকাঠির মেয়রপুত্র রিমান্ডে

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ মার্চ ২০১৭, ২৩:২৫
মেয়রের ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদার।

অবৈধ অস্ত্র দিয়ে গুলি ছোড়ার মামলায় ঝালকাঠি পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারকে ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার দুপুরে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজেস্ট্রেট আদালতের বিচারক রুবাইয়া আমিনা এ রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক ফারুক হোসেন অভিযুক্ত আমিনুল ইসলাম লিটন তালুকদারের পাঁচ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদী হয়ে আমিনুল ইসলাম লিটন তালুকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের কোর্ট রোডে লিয়াকত আলী তালুকদারকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে তাঁর ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদার পুলিশ আটক করে। পরে পুলিশ গিয়ে ওই বাসা থেকে তল্লাশি করে একটি বিদেশি বিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহে আলম জানান, পারিবারিক বিরোধের সূত্র ধরে পিতা-পুত্রের মধ্যে বাক-বিত-া হয়। এর এক পর্যায় ছেলে লিটন বাবার দিকে গুলি ছোড়ে। তবে তা লক্ষ্যভ্রষ্ঠ হয়। খবর পেয়ে পুলিশ মেয়রের বাসায় গিয়ে তাকে উদ্ধার করে এবং ছেলে লিটনকে আটক করে থানায় আনে। পরে মেয়রের বাসায় অভিযান চালিয়ে লিটনের কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এঘটনায় ঝালকাঠি সদর থানার এসআই কায়সার আহম্মেদ বাদী হয়ে লিটন তালুকদারের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/০১মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :