সেফটিক ট্যাংকে শিশুর লাশ, পিতাসহ আটক-২

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৫:২৪

নিখোঁজের একদিন পর চুয়াডাঙ্গায় মুক্তা নামে তিন বছরের এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দুপরে জেলার দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের একটি সেফটিক ট্যাংক থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ নিহত শিশু মুক্তার বাবাসহ দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মিস্টারের তিন বছরের শিশু কন্যা মুক্তা বুধবার বিকালে মুক্তা বাড়ির পাশে একটি মাঠে খেলা খেলতে যায়। এরপর থেকে ওই শিশু নিখোঁজ হয়। এর একদিন পর বৃহস্পতিবার দুপুরে গ্রামের জনৈক নাসিরের সেফটিক ট্যাংকির ভেতর স্থানীয়রা শিশু মুক্তার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে শিশু মুক্তার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খান জানান, নিহত শিশুর গলায় আঘাতের চিন্হ রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর ঘাতকরা মুক্তাকে ওই সেফটিক ট্যাংকে ফেলে দেয়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবদের জন্য নিহত শিশুর পিতা মিস্টার ও প্রতিবেশী নাসির উদ্দীনকে আটক করেছে।

(ঢাকাটাইমস/২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :