ফরিদপুরে নববধূ হত্যায় দোষীদের শাস্তি দাবি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৭:১৫

ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের শিক্ষার্থী ও নববধূ রোদেলা খানম (১৮) হত্যার ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা।

বক্তরা অবিলম্বে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্তু সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজ, কবিরবাগ প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়েল সামনে এই কর্মসূচি পালন করা হয়।

সোমবার রাতে শহরের গোয়ালচামট নতুন বাজার এলাকায় যৌতুকের দাবিতে এক নববধূকে হত্যা করা হয় বলে অভিযোগ তুলে নিহতের পরিবার। নিহত ওই বধূর নাম রোদেলা খানম (১৮)।

সে শহরের আলিপুর খাপাড়া মহল্লার জনৈক শওকত হোসেন খানের মেয়ে এবং ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের সম্মান শ্রেণির ইংরেজি বিভাগের ১ম বর্ষের ছাত্রী ছিল।

মানববন্ধন চলাকালে বক্তরা বলেন, অবিলম্বে এই নববধূর হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। তারা বলেন, এই হত্যা বিচার না হলে দিন দিন এ ধরনের হত্যা বেড়েই যাবে। এই রোধ করতে হলে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় আনা জরুরি।

গত ১৩ জানুয়ারি গোয়ালচামটের নতুন বাজার মহল্লার জনৈক মমিনুর রহমান সেন্টু (৬৮) এর ছেলে জনৈক আসাদুল সোহান (২৮) এর সাথে তার বিয়ে হয়। এরপর সোমবার দিবাগত রাত ১১টার দিকে ফমেক হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। স্বামী, শ্বাশুড়ি ও ননদ মিলে রোদেলাকে হত্যা করেছে বলে নিহত রোদেলার পরিবার অভিযোগ করেছে।

এই ঘটনায় ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশ নিহত রোদেলার ননদ সুমি আক্তার ও ভাসুরের বউ রেখা পারভীনকে আটক করেছে।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :