রাজবাড়ীতে ‘খুনি-সন্ত্রাসী’ সেলিম অস্ত্রসহ গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৭:৫১

রাজবাড়ীতে ফোর মার্ডারসহ একাধিক হত্যা ও চাঁদাবাজি মামলার এজাহারভুক্ত আসামি সেলিম প্রামাণিককে (৩৮) অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার মিয়া সাংবাদিকদের এ তথ্য জানান। গ্রেপ্তার সেলিম প্রামাণিক জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের আক্কাছ প্রামাণিকের ছেলে।

ওসি জানান, সেলিম উড়াকান্দার বাজারে ২০১০সালে ফোর মার্ডার হত্যামামলার এজাহারভুক্ত আসামি। মামলাটি আদালতে বিচারাধীন। এছাড়াও তার নামে একাধিক হত্যা ও চাঁদাবাজির মামলার রয়েছে।

ওসি আরো জানান, সেলিম নিষিদ্ধ চরমপন্থী সংগঠন মাওবাদী বলশেভিক অর্গানাইজেশন মুভমেন্টের (এমবিআরএম) সক্রিয় সদস্য। বুধবার রাত ৮টার দিকে রাজবাড়ী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে সে স্বীকার করে তার কাছে অস্ত্র ও গুলি রয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী রাত ২টার দিকে উড়াকান্দা বাজারের একটি দোকানের কোনা থেকে একটি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ বিষয়ে রাজবাড়ী থানায় অস্ত্র ও গোলা বারুদ আইনে মামলা করা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত