নেত্রকোণায় প্রাইভেটকার চাপায় পথচারী নিহত, আহত ৪

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৮:০১

নেত্রকোণার আটপাড়ায় প্রাইভেটকারের চাপায় জালাল উদ্দিন (৬৫)নামে এক পথচারী নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো চারজন। আহতদের মধ্যে দুইজন পথচারী ও দুইজন প্রাইভেটকারের যাত্রী।

বৃহস্পতিবার সকাল পৌনে আটটার দিকে নেত্রকোণা–মদন সড়কের আটপাড়া উপজেলার অভয়পাশা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জালাল উদ্দিন উপজেলার সালকি-মাটিকাটা গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে।

আহত পথচারীরা হলেন-উপজেলার মঙ্গলসিধ গ্রামের ভূলন চন্দ্র দাস (৫০) ও ষাটকাহন গ্রামের নান্টু মিয়া (১৮), প্রাইভেটকারের যাত্রী উপজেলার করিম-পাহারপুর গ্রামের দীপক চন্দ্র সরকার (৪০) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ বাজারের মলয় দে (৪২)।

আটপাড়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, হবিগঞ্জ থেকে নেত্রকোণা হয়ে পাহারপুর গ্রামে যাচ্ছিল প্রাইভেটকারটি। পথে অভয়পাশা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পথচারীদের চাপা দিয়ে একটি কালভার্টে ধাক্কা লাগার পর বিদ্যুতের খুটিতে গিয়ে আটকে যায়। গাড়ি চাপায় ঘটনাস্থলেই মারা যান জালাল উদ্দিন।স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।যাত্রী দুইজনকে চিকিৎসা দিয়ে থানায় রাখা হয়েছে।

এসআই আরো জানান, আহত দুইজন নিজেদের যাত্রী দাবি করলেও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলছেন, এই দুইজনের মধ্যে থেকে একজন গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এদের মধ্যে গাড়ির চালক থেকে থাকলে আটক করা হবে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে নেত্রকোণঅ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

(ঢাকাটাইমস/০২মার্চ/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :