প্রশাসনে আট যুগ্ম সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০১৭, ১৯:৩৩ | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৯:০০

প্রেষণে নিয়োগের মাধ্যমে প্রশাসনে আট যুগ্ম সচিবের দপ্তর বদল করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা এ-সংক্রান্ত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক নারায়ণ চন্দ্র দেবনাথকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্ত ডা. মো. আমিনুল ইসলামকে ক্রীড়া পরিদপ্তরের পরিচালক, পরিবেশ অধিদপ্তরের পরিচালক এ কে এম মিজানুর রহমানকে মহিলা বিষয়ক অধিদপ্তরের পরিচালক, স্থানীয় সরকার বিভাগের উপজেলা গভর্নেন্স এন্ড ডেভেলপমেন্ট প্রজেক্টের প্রকল্প পরিচালক ড. মো. হেলাল উদ্দিনকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা বেনজামিন হ্যামব্রোমকে এনটিআরসিএর সদস্য, চট্টগ্রাম বিভাগ হিসেবে বদলির আদেশাধীন অতিরিক্ত কমিশনার মো. মোকছেদুর রহমানকে চট্টগ্রাম চা বোর্ডের সদস্য, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক মো. দেলোয়ার হোসেনকে বাংলাদেশ তাঁত বোর্ডের এস্টাবিলিসমেন্ট অব ফ্যাশন ডিজাইন এন্ড ট্রেনিং ইন্সটিটিউটের প্রকল্প পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্তোষ কুমার পন্ডিতকে যৌথ মূলধন কোম্পানি ও ফার্মসমূহের দপ্তরের অতিরিক্ত নিবন্ধক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২মার্চ/এমএম/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :