আট উপসচিব বদলি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ মার্চ ২০১৭, ১৯:২৫ | প্রকাশিত : ০২ মার্চ ২০১৭, ১৯:২৪

প্রশাসনে আট উপসচিবকে নতুন দপ্তরে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ে এ-সংক্রান্ত জারি করা এক প্রজ্ঞাপনে এই তথ্য জানা গেছে।

পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপসচিব বেগম খালেদা আক্তারকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সচিব (উপসচিব) মো. তাজুল ইসলাম মিয়াকে ভূমি মন্ত্রণালয়ের উপসচিব, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে বদলির আদেশাধীন উপসচিব বেগম সুরাইয়া আক্তার জাহানকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের উপসচিব বেগম উম্মে রেহানাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক (উপসচিব) মো. মাহবুবুর রহমানকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ড. সহদেব চন্দ্র সাহাকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শিবপদ মন্ডলকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব এবং ঢাকা জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক মো. আখতারুজ্জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২মার্চ/এমআর)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :