‘৪৬ বছরের অন্ধকার দূর করছেন শেখ হাসিনা’

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটইমস
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৭, ১৯:৪১

তৃণমূল ও সীমান্তবর্তী এলাকায় বিদ্যুতায়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৪৬ বছরের অন্ধকার দূর করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, শেখ হাসিনা হচ্ছেন আলোর দিশারী। ঘরে ঘরে আলো জ্বালানোর আওয়ামী লীগের মিশন প্রায় শেষের দিকে। দেশের ৮০ ভাগেরও বেশি এলাকায় আজ বিদ্যুতের আলো পৌঁছেছে।

শুক্রবার বিকালে দিনাজপুরের বিরল উপজেলার রাণীপুকুর ইউনিয়নের সীমান্তবর্তী কয়েকটি গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধনীতে তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, এরশাদ ও খালেদা জিয়া সীমান্তবর্তী ও তৃণমূল মানুষের কল্যাণে কাজ করেননি। ৪৬ বছর পর আজকে শেখ হাসিনা এসব মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছেন। আজকে সবার মুখে ভাত উঠেছে। সবার ঘরে আলো জ্বলছে। ছেলে-মেয়েরা বিনামূল্যে বই পাচ্ছে। সবাই শিক্ষা ও স্বাস্থসেবা পাচ্ছে। শেখ হাসিনার পরিকল্পনাতেই আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। নিম্ন আয়ের দেশ থেকে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

আলোর অভিযাত্রায় আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে বাংলাদেশ আবারো পিছিয়ে যাবে। বাংলাদেশকে এগিয়ে নিতে সবাইকে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা ও বিদ্যুত বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৩মার্চ/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :