সংঘর্ষ: ছাত্রলীগ নেতার মামলায় আ.লীগ নেতাসহ আসামি ১৫

সৈয়দমাহ্ফুজ রহমান, পিরোজপুর থেকে
 | প্রকাশিত : ০৩ মার্চ ২০১৭, ২১:১৯

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী বাজারে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতিসহ ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাভলু তালুকদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় আসামি করা হয়, দাউদখালী ইউনিয়ন আ.লীগ সভাপতি বজলুর রহমান ও উপজেলা আওয়ামী তরুণলীগ সভাপতি শাহিন শরীফসহ ১৫ জনকে আসামি করা হয়।

জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে মিরুখালী বাজারে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে এক সংঘর্ষ হয়। এসময় মাসুম (১৫), মহিবুল্লাহ (১৬), শাহীন (১৬) ও মিজান (১৩) চার ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। হামলার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হলে দেশিয় অস্ত্র নিয়ে মহড়া দেয়ার সময় রাকিব ভূইয়া (২৫) ও জসিম সরদারকে (২৫) রামদাসহ ও পরে শুক্রবার সকালে মাহবুব নামের অপর একজনকে আটক করে।

এ ঘটনায় মঠবাড়িয়া থানার উপপরিদর্শক আলতাফ হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে অস্ত্র আইনে একটি মামলা দায়ের শেষে রাকিব ও জসিমকে অস্ত্র আইনে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করেছে। অপরদিকে, ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি লাভলু তালুকদার বাদী হয়ে দাউদখালী ইউনিয়ন আ.লীগ সভাপতি বজলুর রহমান ও উপজেলা আওয়ামী তরুণ লীগ সভাপতি শাহিন শরীফসহ ১৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান শুক্রবার সন্ধ্যায় ঢাকাটাইমসকে বলেন, আমি একটি জরুরি মিটিংয়ে আছি। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার ও তিনজনকেই আদালতে পাঠানো হয়েছে বলে দ্রুত ফোন রেখে দেন।

সংঘর্ষের পর স্থানীয় মিরুখালী বাজার আশপাশের এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে পুলিশ টহল দিচ্ছে। যেকোন সময় আবার রক্তক্ষয়ী সংঘর্ষে আশঙ্কা করেছেন স্থানীয়রা।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রায়ই সরকার দলীয় নেতা-কর্মীদের মাঝে মধ্যে সংঘর্ষ হয়ে থাকে।

(ঢাকাটাইমস/০৩মার্চ/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :