স্কুলছাত্রীর ওপর বখাটের হামলা, বাবা-মাকেও পিটুনি

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৭, ২০:৪৭

পারিবারিক বিরোধের জেরে লক্ষ্মীপুরের কমলনগরে বখাটের হামলায় রেশমা আক্তার নামে এক স্কুলছাত্রী আহত হয়েছে। তার মাথা ফেটে গেছে। হামলা থেকে মেয়েকে রক্ষা করতে এগিয়ে আসলে বাবা নুরুল আমিন ও মা ফেরদাউস বেগমকেও পিটিয়ে আহত করে তারা। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা হাজিরহাট ইউনিয়নের কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রেশমা হাজিরহাট মিল্লাত একাডেমির সপ্তম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় জড়িত অভিযোগে মো. খালেক, আব্দুর রহিম ও মনির হোসেনকে আটক পুলিশে সৌপর্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নুরুল আমিনের সঙ্গে পাশ্ববর্তী মৃত আহমদ উল্যাহর স্ত্রী জাহানারা বেগমের ঝগড়া হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সকাল ১০টার দিকে নুরুল আমিনের মেয়ে রেশমা স্কুলে যাওয়ার সময় আহমদ উল্যাহর ছেলে আব্দুল খালেক, আব্দুর রহিম ও তাদের ভাগিনা মনির ও তুহিন রেশমার ওপর হামলা করে এলোপাতাড়ি পেটাতে থাকে। খবর পেয়ে মেয়ের বাবা নুরুল আমিন ও মা ফেরদাইস বেগম এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনা জানাজানি হলে হাজিরহাট মিল্লাত একাডেমির শিক্ষার্থীরা বাড়ি থেকে রহিম, খালেক ও মনিরকে আটক করে পুলিশে সৌপর্দ করে।

কমলনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/০৪মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :