ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষককে বেদম মারধর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ মার্চ ২০১৭, ২১:৪১ | প্রকাশিত : ০৪ মার্চ ২০১৭, ২১:১৭

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে ওই ছাত্রীর চাচা। আহত শিক্ষককে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে ৬০ নং পাঠানেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

শ্লীলতাহানির শিকার পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মা অভিযোগ করে জানান, তার মেয়ে ৬০ নং পাঠানেরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। গত ২৮ ফেব্রুয়ারি তার মেয়ে স্কুলে যায়। ক্লাস চলাকালীন সময়ে শিক্ষিকা আনোয়ার নির্দেশে সে অফিস রুমে চক-ডাস্টার রাখতে যায়।

এ সময় অফিস কক্ষে একা পেয়ে প্রধান শিক্ষক শাহজাহান মিয়া ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। পরে ওই ছাত্রী ধস্তাধস্তি করে শিক্ষকের হাত থেকে ছাড়া পেয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানায়।

এ ঘটনার পর প্রধান শিক্ষক বিদ্যালয় থেকে পালিয়ে যান। ছাত্রীর আত্মীয় স্বজন বেশ কয় দিন ধরে প্রধান শিক্ষক শাজাহানকে বিদ্যালয়ে খোঁজাখুজি করেন।

পরে শনিবার সকালে প্রধান শিক্ষক শাহজাহান মিয়া বিদ্যালয়ে এসেছে খবর পেয়ে শ্লীলতাহানি শিকার শিক্ষার্থীর চাচা দেলোয়ার হোসেন লোহার পাইপ নিয়ে প্রধান শিক্ষকের ওপর হামলা চালায়। পিটিয়ে হাত-পা ও কোমড় ভেঙে দিয়ে শিক্ষককে তার অফিসে ফেলে রেখে চলে যান দেলোয়ার। পরে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের চিৎকারে আশেপাশের লোকজন এসে প্রধান শিক্ষককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মাধবদী মেমোরি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে গোপালদী পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন জানান, শিক্ষকে মারধরের ঘটনা শুনেছি, তবে কি কারণে তাকে মারধর করা হয়েছে তা নিশ্চত হওয়া যায়নি। শ্লীলতাহানির বিষয়ে বা শিক্ষককে মারধরের বিষয়ে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। বিষয়টি তদন্ত করে দোষীদের খুঁজে বের করে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৪মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :