কিশোরগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৭, ১৪:২৫

কিশোরগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে একটি ট্রাক ও ১০টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে। এছাড়া একটি ফিড মিলে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনসুর আলীর সঙ্গে জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য একই এলাকার আওয়ামী লীগ নেতা সাজ্জাদুল ইসলাম ও স্থানীয় যুবলীগ নেতা আব্দুস সাত্তারের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ অনেক দিনের। এর জের ধরে গতকাল শনিবার মনসুর আলীর ছেলে দশম শ্রেণির ছাত্র মাহমুদুল ইসলাম ফয়সালকে প্রতিপক্ষের লোকজন মারধর করে।

এ ঘটনার প্রতিবাদে মনসুর আলীর লোকজন রবিবার মানববন্ধন কর্মসূচির আয়োজন করলে এতে হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তারা। পরে দুই পক্ষই সংঘর্ষে জড়ায়। এতে কমপক্ষে ১০ জন আহত হন। তাদের কিশোরগঞ্জ সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সংঘর্ষ চলাকালে ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটে। সংঘর্ষের সময় ইউনিয়ন চেয়ারম্যান মনসুরের মোটর সাইকেলটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। একটি ফিড মিলে ভাঙচুর ও লুটপাটের অভিযোগও পাওয়া গেছে।

সংঘর্ষের খবর পেয়ে কিশোরগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(ঢাকাটাইমস/০৫মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :