কারো ভয়ে থেমে যাবো না: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ মার্চ ২০১৭, ১৫:২৬ | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৭, ১৪:৫২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, উন্নয়নের পাশাপাশি নারায়ণগঞ্জের যেখানে অন্যায়-অত্যাচার দেখবেন সেখানেই তিনি প্রতিবাদ জানাবেন। কারো ভয়ে তিনি থেমে যাবেন না।

রবিবার সকালে নগরীর আমলাপাড়া দরগাহবাড়ি এলাকায় সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের ১৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন।

আইভী বলেন, ‘বহু মানুষ ভয়ে অন্যায় ও সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলতে সাহস পায় না। কিন্তু আমি তাদেরই একজন হয়ে অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো।’

যার যার অবস্থানে থেকে মানুষের সেবা করার জন্য রাজনীতিবিদদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘মানুষের সেবা না করে যারা নিজেদের স্বার্থের কথা ভাবে তারা রাজনীতির নামে মানুষকে ব্যবহার করে। এই ধরনের অপরাজনীতি পরিহার করতে হবে।’

এক কোটি ১০ লাখ টাকা ব্যয়ে ১৪টি প্রকল্পের আওতায় নগরীর আমলাপাড়া, মাসদাইর, গলাচিপা, জামতলা, আল্লামা ইকবাল রোড, নবাব সিরাজদ্দৌলা রোড ও নবাব সলিমুল্লাহ রোডে সিসি রোড ও ব্রিক ড্রেন নির্মাণসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হবে।

১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ লঞ্চ মালিক সমিতির সহসভাপতি বদিউজ্জামান বাদলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধন শেষে মেয়র আইভী এলাকার বিভিন্ন স্থানে উন্নয়ন প্রকল্পগুলোর তদারকি করেন।

(ঢাকাটাইমস/০৫মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :