আলফাডাঙ্গায় নবাগত ইউএনও’কে কাঞ্চনমুন্সী ফাউন্ডেশনের শুভেচ্ছা

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ মার্চ ২০১৭, ২১:৫৭

ফরিদপুরের আলফাডাঙ্গার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সমাজ সেবামূলক সংগঠন কাঞ্চনমুন্সী ফাউন্ডেশন এবং পাঠক প্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’।

রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে কাঞ্চনমুন্সী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ এবং ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ প্রতিনিধি উপজেলা নির্বাহী অফিসার এর হাতে ফুলের তোড়া দিয়ে এ শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা আদর্শ কলেজের অধ্যক্ষ মোরশেদুর রহমান তাজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান সাইফার, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কামরুল ইসলাম ফজর, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিনআলী, গোপালপুর ইউপি সদস্য মো. শাহাদাত হোসেন, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, সামাজসেবক মো. মুক্তার হোসেন, খান নবাব আলী, মো. আসলাম মোল্যা, ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ প্রতিনিধি মো. মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন কাঞ্চনমুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান গত ১মার্চ আলফাডাঙ্গায় যোগদান করেন। এর আগে তিনি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায় ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। মিজানুর রহমান নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার দলিরাম গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

(ঢাকাটাইমস/০৫মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :