মেহেরপুরে দুই ব্যক্তিকে গলাকেটে হত্যা

মাহাবুব আলম, মেহেরপুর প্রতিনিধি
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৭, ১৮:৫২

মেহেরপুর সদর উপজেলা সোনাপুর গ্রামে দুই ব্যক্তিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে গ্রামের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হচ্ছেন- সদর উপজেলার সোনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে কাঠ ব্যবসায়ী আব্দুল মজিদ ও একই গ্রামের তাফছুদ্দীনের ছেলে পোল্ট্রি ব্যবসায়ী আসাদুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত পৌনে এগারটার দিকে গ্রামের মজনু মিয়ার চায়ের দোকানে চা পান করছিলেন নিহত দুজনসহ গ্রামের কয়েকজন। এসময় ১০ থেকে ১২ জন অস্ত্রধারী তাদের তুলে নিয়ে যায়। মজিদ ও আসাদুলের পরিবারের কাছে মোবাইলে ফোনে মুক্তিপণ হিসেবে ১০ লাখ টাকা দাবি করে দুর্বৃত্তরা। কিন্তু উভয়ের পরিবার পাঁচ লাখ টাকা দিতে চাইলে নিতে রাজি হয়নি তারা। এরপর আর কোনো যোগাযোগ করেনি তারা। পরে সোমবার দুপুরে স্থানীয় কৃষকরা মাঠে কাজ করার সময় একটি তামাক ক্ষেতে মজিদ ও আসাদুলের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ঘটনার সতত্যা নিশ্চিত করে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। চাঁদার দাবিতে হত্যাকাণ্ড নাকি অন্য কিছু তা তিনি এখনো স্পষ্ট নয়। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান জানান, যে দুজন নিহত হয়েছেন তারা চাঁদা দেয়ার মত লোক বলে আমার মনে হয় না। তাই চাঁদা দাবিসহ আনুষঙ্গিক বিষয়গুলো মাথায় রেখে তদন্ত করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৬মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত