আড়াই মাসে আগে উদ্ধার ভারতীয় নাগরিকের লাশ হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৭, ১৯:৪৫

আড়াই মাস আগে বাংলাদেশে উদ্ধার ভারতীয় নাগরিকের লাশ চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ চেকপোস্ট দিয়ে মহদিপুর বিএসএফের মাধ্যমে ইমিগ্রেশন পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুরে উদ্ধারকৃত ভারতীয় নাগরিকের লাশটি হস্তান্তর করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রমজান আলী জানান, গত বছরের ১৭ ডিসেম্বর শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নে পদ্মা নদী সংলগ্ন তেলীপাড়া এলাকায় চাটাই দিয়ে মোড়ানো অবস্থায় এক অজ্ঞাতনামা ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে। লাশের ময়নাতদন্ত শেষে চাঁপাইবাবগঞ্জ সদর হাসপাতালের হিমাগারে রাখা হয়।

পরে পুলিশ বিজিবির মাধ্যমে বিএসএফের কাছে নিশ্চিত হয় যে, লাশটি ভারতের মালদহ জেলার বৈষ্ণবনগর থানার পারদেওয়ানপুর গ্রামের কাশিম শেখের ছেলে মানিকুল শেখের।

তার পরিবার লাশটি দূতাবাসের মাধ্যমে ফেরত চাইলে সদর হাসপাতালের হিমাগারে আড়াই মাস ধরে থাকা মানিকুলের লাশ সোনামসজিদ চেকপোস্ট দিয়ে বিএসএফের মাধ্যমে মহদিপুর ইমিগ্রেশন পুলিশের নিকট সোমবার হস্তান্তর করা হয়। লাশ গ্রহণ করেন মহদিপুর ইমিগ্রেশন পুলিশের আইসি দেবাশীষ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় দূতাবাসের প্রটকল ও কল্যাণ অফিসার অরবিন্দ কুমার শ্রীবান্তব, কনস্যুলার আশরাফ হোসেন ও বিএসএফ কোম্পানি কমান্ডার টিএস হ্যাংগেল।

বাংলাদেশের পক্ষে ছিলেন- শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারোয়ার রহমান, সোনামসজিদ কোম্পানি কমান্ডার আবু তাহের ও সোনামসজিদ ইমিগ্রেশন পুলিশের সাব-ইন্সপেক্টর আতাউর রহমান।

(ঢাকাটাইমস/৬মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :