নাটোরের বড়াইগ্রামে আ.লীগের সহজ জয়

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ মার্চ ২০১৭, ২০:৪৮ | প্রকাশিত : ০৬ মার্চ ২০১৭, ২০:১৫

উপজেলা নির্বাচনের ভোটে নাটোরের বড়াইগ্রামে সহজ জয় পেয়েছে আওয়ামী লীগ। নৌকা প্রতীক নিয়ে দলের প্রার্থী সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থীকে ২৭ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে হারিয়েছেন।

সোমবার সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এক টানা ভোটগ্রহণ চলে এই এলাকায়। সারাদিনে উল্লেখযোগ্য কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়। রাত সাড়ে সাতটার পর জানা যায় ফলাফল। বেসরকারি ফলাফল অনুযায়ী ৮১ কেন্দ্রে আওয়ামী লীগের সিদ্দিকুর রহমান পাটোয়ারি পেয়েছেন ৬৬ হাজার ৪৫৫ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির রাশেদুল ইসলাম রাসেল পেয়েছেন ৩৯ হাজার ২৬০ ভোট। অর্থাৎ দুই প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ২৭ হাজার ১৯৫ ভোট।

এই নির্বাচনে ৮১ কেন্দ্রে দুই লাখ সাত হাজার ভোটার ছিলেন। তাদের মধ্যে সম মিলিয়ে কতজন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন, সেটা এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিশ্চিত করা যায়নি।

জেলা নির্বাচন কর্মকর্তা ও বড়াইগ্রাম উপজেলা পরিষদ উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল হোসেন বলেন, ‘ভোটার উপস্থিতি একটু কম হলেও শান্তিপূর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত ফারজানা বলেন, ‘নির্বাচনকে ঘিরে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। বিচ্ছিন্ন অভিযোগ ছাড়া পরিবেশ শান্তিপূর্ণ ছিল।’

গত ২০১৫ সালের ২৭ ডিসেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ একরামুল আলম মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়।

সোমবার ভোট হয়েছে মোট ১৪ উপজেলা এবং চার পৌরসভা অথবা ইউনিয়ন পরিষদে। উপজেলাগুলোর মধ্যে বেশ কিছু এলাকায় ভোট হয়েছে কেবল ভাইস চেয়ারম্যান পদে।

(ঢাকাটাইমস/০৬মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :