রাঙামাটিতে সাংবাদিক জামাল হত্যার বিচার দাবি

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৭, ১৪:২৪

রাঙামাটির সাংবাদিক জামাল উদ্দীন হত্যাকাণ্ডের ১০ বছর পার হয়ে গেছে। এই হত্যার এখনো বিচার হয়নি। এর সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত ও হত্যাকাণ্ডের সাথে জড়িত খুনিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার সকালে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি শাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক ও বিটিভি রাঙামাটি জেলা প্রতিনিধি মোস্তফা কামাল, রাঙামাটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল-হক, দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা পরিচালক সুফিয়া কামাল ঝিমি, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র জামাল উদ্দীন, রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, রাঙামাটি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, বাংলাভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি নন্দন দেবনাথ, সাংবাদিক মিল্টন বাহাদুর, চ্যানেল আই রাঙামাটি প্রতিনিধি মো. মনসুর, এশিয়ান টিভির রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, দৈনিক পার্বত্য চট্টগ্রাম এর বার্তা সম্পাদক ইয়াছিন রানা সোহেল, হিলনিউজ২৪ এর সম্পাদক মো. সোলায়মান, নিউজ২৪ এর রাঙামাটি প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু, ২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর প্রমুখ।

২০০৭ সালের ৫ মার্চ নিখোঁজ হন সাংবাদিক জামাল উদ্দীন।একদিন পর রাঙামাটি পর্যটন এলাকার হেডম্যান পাড়ার পাহাড়ের একটি গাছের নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/০৭মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :