সুস্থ হয়ে উঠেছেন সাংবাদিক জিয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০১৭, ২১:০০

সুস্থ হয়ে উঠেছেন দুর্ঘটনায় গুরুতর আহত ফটো সাংবাদিক জিয়া ইসলাম। স্বাভাবিক ভাবে কথাবার্তা বলতে পারছেন। খুব শিগগিরই দেশে ফিরবেন বলেও জানা গেছে।

মঙ্গলবার রাতে জিয়ার সহকর্মী শরীফুল হাসান তার ফেইসবুকে এক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছেন, জিয়ার সঙ্গে ফেইসবুক ম্যাসেঞ্জার কলে তার কথা হয়েছে। তিনি এখন ভালো আছেন। খুব শিগিগিরই জিয়া দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

গত ৯ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির উল্টো দিকের রাস্তায় এক দুর্ঘটনায় গুরুতর আহত হন দৈনিক প্রথম আলোর ফটো সাংবাদিক জিয়া ইসলাম। তার পায় ভেঙ্গে যায় এবং মাথায় গুরুতর আঘাত পান। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন সাংবাদিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে তাকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়েছিল। সেখানে প্রায় চার ঘণ্টা ধরে তার মস্তিষ্কে অস্ত্রোপচার শেষে উন্নত চিকিৎসার জন্য জিয়াকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের গ্লেনইগলস হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন আছেন।

এ ঘটনায় কলাবাগান থানায় মামলা করেন দৈনিক প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর। মামলায় জিয়াকে গাড়ি চাপা দেয়ার অভিযোগে অভিনেতা-মডেল কল্যাণ কোরাইয়াকে আটক করেছিল পুলিশ। কল্যাণপরে জামিনে মুক্তি পান।

(ঢাকাটাইমস/৭মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা