রাজবাড়ীতে সাব-রেজিস্ট্রি অফিসে কর্মবিরতি শুরু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৭, ১৮:০৭

চাঁদা না দেয়ায় দুর্বৃত্তদের মারপিটে রাজবাড়ী সদর সাব-রেজিস্টারসহ অফিসের পাঁচ কর্মচারীকে  আহত করার প্রতিবাদে এবং চিহ্নিত হামলাকারীদের গ্রেপ্তার না করা পর্যন্ত এই অফিসের কর্মকর্তা-কর্মচারীরা অনির্দিষ্টকালের জন্য বুধবার সকাল থেকে কর্মবিরতি শুরু করেছেন।

এ বিষয়ে পাঁচজনকে আসামি রাজবাড়ী সদর থানায় একটি মামলা করেছেন সাব-রেজিস্ট্রি অফিসের অফিস সহকারী গুরুদাস হালদার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার মিয়া বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সরেজমিন পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গত মঙ্গলবার দুপুরে প্রকাশ্যে রাজবাড়ী সদর সাব-রেজিস্টি অফিসে হামলায় সাব-রেজিস্টারসহ আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে আহতরা জানান, দীর্ঘদিন ধরে রাজবাড়ীর একটি চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ রাজবাড়ী সদর সাব-রেজিস্টার অফিসের কর্মচারীদের কাছে চাঁদা দাবি করে আসছিল। তারা এতে রাজি না হওয়ায় মঙ্গলবার বিকাল তিনটায় জেলা শহরের বড়পুর এলাকার অমিতের নেতৃত্বে ৪-৫ জনের একদল দুর্বৃত্ত হঠাৎ অফিসে প্রবেশ করে। তারা রাজবাড়ী সদর সাব-রেজিস্টার গাজী মো. আব্দুল করিমসহ পাঁচজন কর্মকর্তা-কর্মচারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আঘাত করে আহত করে। তাদের প্রতিরোধ করতে দলিল লেখকরা এগিয়ে এলে তাদেরও আঘাত করা হয়।

(ঢাকাটাইমস/৮মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত