কলাই তোলা নিয়ে দ্বন্দ্ব, ভাইয়ের হাত-পা ভাঙল ভাই

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মার্চ ২০১৭, ২১:৩৪ | প্রকাশিত : ০৮ মার্চ ২০১৭, ২১:২৫

পিরোজপুরের মঠবাড়িয়ায় ক্ষেতের সীমানায় কলাই তোলা নিয়ে দ্বন্দ্বে স্বপন বিশ্বাস (৬০) নামের এক কৃষকের হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে তার ছোট ভাইয়ের বিরুদ্ধে। এসময় বাধা দিতে গেলে তার স্ত্রী অঞ্জলী রানীকেও (৪৫) কুপিয়ে জখম করা হয়। সংঘর্ষে প্রতিপক্ষ ভাই ও তার ছেলেও আহত হন।

বুধবার সকালে উপজেলার নলী গোলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত স্বপন বিশ্বাস ও তার স্ত্রী অঞ্জলী রানীকে মঠবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠিয়েছেন।

অপরদিকে, প্রতিপক্ষ জীবন বিশ্বাস (৬৫) ও তার ছেলে আশুতোষ বিশ্বাসকে (৩৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের মৃত মনোহর বিশ্বাসের ছেলে স্বপন বিশ্বাসের সঙ্গে আপন সহোদর জীবন বিশ্বাসের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে বড় ভাই জীবন বিশ্বাস ওই বিরোধীয় জমির সীমানার কলাই তুলে নেন।

বুধবার সকালে ছোট ভাই স্বপন বিশ্বাস ক্ষেতে গিয়ে কলাই তোলার চিহৃ দেখে বড় ভাইয়ের সঙ্গে বাক-বিতা-ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে আশুতোষ বিশ্বাস পিটিয়ে স্বপন বিশ্বাসের হাত ভেঙ্গে দেন। স্বপন বিশ্বাসের স্ত্রী অঞ্জলী রানী বাধা দিলে জীবন বিশ্বাস, তার ছেলে আশুতোষ ও ভবতোষ বিশ্বাস মিলে পিটিয়ে ও কুপিয়ে স্বামী-স্ত্রী দুজনকেই গুরুতর জখম করে। সংঘর্ষকালে জীবন বিশ্বাস ও তার ছেলে আশুতোষ বিশ্বাস আহত হয়েছেন বলে জীবন বিশ্বাস দাবী করেছেন। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। এঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৮মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :