রূপগঞ্জে অপহৃত গার্মেন্টস শ্রমিক উদ্ধার, আটক ৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০১৭, ২৩:৩২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহৃত তরিকুল ইসলাম (২২) নামে এক গার্মেন্টস শ্রমিককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার দায়ে চারজনকে আটক করা হয়।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকা থেকে অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী উদ্ধার করা হয় অপহৃত শ্রমিক তরিকুল ইসলামকে।

উদ্ধার তরিকুল ইসলাম নোয়াপাড়া এলাকার কোরবান আলীর ছেলে। এছাড়া তিনি স্থানীয় সজীব গার্মেন্টেসে শ্রমিক হিসেবে কাজ করে আসছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, তারাব পৌরসভার নোয়াপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে রাসেল মিয়া, একই এলাকার মনু মিয়ার ছেলে ইয়াছিন, লালু মিয়ার ছেলে সাইফুল ইসলাম, নূর মোহাম্মদের ছেলে কোরবান আলী।

রূƒপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমানুল ঢাকাটাইমসকে জানান, গত বৃহস্পতিবার রাতে গার্মেন্টস থেকে বাড়িতে ফেরার পথে যাত্রামুড়া এলাকা থেকে তরিকুল ইসলামকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় একদল অপহরণকারী। অপহরণকারীরা তরিকুলের পরিবারের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তিপণের টাকা না দিলে তরিকুল ইসলামকে হত্যা করবে বলে হুমকি ধামকি প্রদান করেন।

অপহরণকারীরা মুক্তিপণের টাকা নিয়ে রূপসী শীতলক্ষা নদীতে যেতে বলে তরিকুলের পরিবারকে। তরিকুলের ইসলামের পরিবার অপহরণকারীদের দাবিকৃত টাকা নিয়ে রূপসী নৌকা ঘাটে পৌঁছালে অপহরণকারীরা তার পরিবারকে জিম্মি করে ফেলে। বিষয়টি টের পেয়ে স্থানীয় জনতা অপরহণকারীদের আটক রেখে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/১০মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :