পাটপণ্য মেলার সময় বাড়ল দুই দিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০১৭, ১৯:৪৭

রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিটিউশনে চলমান বহুমুখী পাটপণ্য মেলার সময় আরও দুই দিন বাড়ানো হয়েছে। শনিবার এ মেলা শেষ হওয়ার কথা থাকলেও তা আগামী সোমবার শেষ হবে।

ক্রেতা-দর্শনাথীদের ব্যাপক উৎসাহ ও চাহিদার কারণে এ সময় বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

সময় বাড়ানোর কারণে সন্তুোষ প্রকাশ করেছেন স্টল মালিকরা। জারমার্টজের ব্যবস্থাপনা পরিচালক ইসমাত জেরিন খান বলেন, এটা আমাদের মতো উদ্যোক্তাদের জন্য সুসংবাদ। সময় বাড়ানোর ফলে আমাদের বিক্রি বাড়বে।

পাটের বহুমুখী ব্যাবহার বাড়ানোর লক্ষ্যে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনে ‘জুট ডাইভারসিফিকেশন প্রমোশন সেন্টার (জেডিপিসি)’ এ মেলার আয়োজন করে। গত বৃহস্পতিবার পাট দিবস উপলক্ষে এ মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। মেলায় পাটপণ্যের ৬১টি স্টল বসেছে, যেখানে ৯৫ জন উদ্যোক্তা অংশগ্রহণ করেছেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

মেলা ঘুরে দেখা গেছে, বেড কভার, কুশন কভার, সোফা কভার, কম্বল, পর্দা, টেবিল রানার, টেবিল ম্যাট, কার্পেট, ডোরম্যাট, শতরঞ্জি, পরিধেয় বস্ত্র যেমন ব্লেজার, ফতুয়া কটি, শাড়িসহ সো-পিস, গৃহস্থালি কাজে ব্যবহারযোগ্য বহুবিধ পাটপণ্য সামগ্রী প্রদর্শন ও বিক্রয় করছে বিভিন্ন স্টলে। এছাড়া থাকছে ফাইল কভার, বিভিন্ন প্রকার ব্যাগ যেমন, সেমিনার, ল্যাপটপ, স্কুল, লেডিস পার্স, ওয়াটার ক্যারি, মোবাইল, পাসপোর্ট, ভ্যানিটি, শপিং, গ্রোসারি, সোল্ডার, ট্রাভেল, সুটকেস, ব্রিফকেস, হ্যান্ড ও মানিব্যাগ, পাটের সুতা।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত এ মেলা চলবে। মেলায় ঢুকতে কোনো টিকিটের প্রয়োজন নেই।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :