সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ দুই জন নিহত

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মার্চ ২০১৭, ১১:১৮ | প্রকাশিত : ১২ মার্চ ২০১৭, ০৮:২৭

সাতক্ষীরার তালা উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। এদের একজন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির বিদ্যুৎ বাহিনীর প্রধান বিদ্যুত বাছাড় ও অপরজন তার সহযোগী তালহা বলে জানিয়েছে পুলিশ। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হওয়ার কথা জানিয়েছে তারা। ।

রবিবার ভোর সাড়ে তিনটায় তালা উপজেলার রহিমাবাদ গ্রামের লক্ষণ দাসের আমবাগানে বন্দুকযুদ্ধের এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি পিস্তল, চারটি ককটেল ও একটি রাম দা উদ্ধারের কথা জানিয়েছেন তিনি।

হাসান হাফিজুর রহমান ঢাকাটাইমসকে জানান, গোপন সূত্রে খবর আসে কয়েকজন সন্ত্রাসী লক্ষণ দাসের আমবাগানে বসে ডাকাতির জন্য পরামর্শ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তারা ককটেল হামলা চালায় । এ সময় তারা গুলিও ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১৫ মিনিট গোলাগুলির পর সেখানে দুজনকে পড়ে থাকতে দেখা যায়। অন্যরা পালিয়ে যায়।

ওসি জানান, স্থানীয়দের সঙ্গে কথা বলে নিহতদের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছে তালার মাগুরা ইউনিয়নের মাগুরাডাঙ্গা গ্রামের কানাই বাছাড়ের ছেলে বিদ্যুত বাছাড় ও সুজনসাহা গ্রামের নুর ইসলামের ছেলে শেখ তালহা । বিদ্যুত বাছাড় চরমপন্থী দল পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির বিদ্যুতবাহিনী প্রধান। তার বিরুদ্ধে পাঁচটি ডাকাতি ও তিনটি অস্ত্র মামলাসহ ১৪টি মামলা রয়েছে।

অপরদিকে নিহত তালহার বিরুদ্ধে রয়েছে একটি নাশকতার মামলা। আহত দুই পুলিশ সদস্য এএসআই সফিউজ্জামান ও কনস্টেবল নাজমুলকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, রামদা, হাতুড়িসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে। নিহত দুজনের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরায় পাঠানো হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/১২মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :