কুমিল্লায় মার্কেটের নৈশপ্রহরীকে পুড়িয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৭, ১৫:২৪
ফাইল ছবি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে দোকানে আগুন দিয়ে এক নৈশপ্রহরীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। সকালে দোকানের পাশে থেকে তার মরদেহ উদ্ধার হয়েছে।

রবিবার সকালে উপজেলার নিউমার্কেটে এই ঘটনা ঘটে। ভুক্তভোগীর নাম সফিকুল ইসলাম। তার বয়স আনুমানিক ৪০। সকালে মার্কেটের সিঁড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

সফিকুলের বাড়ি দাউদকান্দির পশ্চিম হুগলিয়া গ্রামে। তার বাবার নাম আমিন উদ্দিন। মার্কেটের ব্যবসায়ীরা জানান, সকালে দোকান খুলতে এসে দেখেন সিঁড়িতে সফিকের মরদেহ পড়ে রয়েছে। তার মুখে স্কচটেপ লাগানো। পাশে একটি পেট্রলের বোতল পড়ে ছিলো।

এছাড়া মার্কেটের রিভা টেলিকমের দোকানের সাটার কাটা ছিলো। দোকানের মালিক নুরুল ইসলাম জানান, তার দোকানের মালামাল খোয়া গেছে।

ব্যবসায়ীদের ধারণা ডাকাতিতে বাধা দেয়ায় সফিককে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছে। কুমিল্লার সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম জানান, সফিকের শরীর পোড়া ছিল। মরদেহের পাশেই একটি বোতল পাওয়া গেছে। সেটা পেট্রলের কি না-তা পরীক্ষা করা হচ্ছে।

এই পুলিশ কর্মকর্তা বলেন, দোকানের সাটার কাটা থাকলেও এই ফাঁক দিয়ে মানুষ ভেতরে ঢুকতে পারবে না। বিষয়টি নিয়ে তদন্তের পর বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/১২মার্চ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :