সাতক্ষীরার তিন রাজাকারকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৭, ১৬:৩৯

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল সাতক্ষীরার তিন রাজাকারের বিরুদ্ধে জারি করা গ্রেপ্তারি পরোয়ানা কার্যকর করার দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। রবিবার বেলা ১১টায় সাতক্ষীরা শহীদ আলাউদ্দিন চত্বরে মুক্তিযোদ্ধা ও জনতার ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।

জেলা মুক্তিযোদ্ধার ডেপুটি কমান্ডার আবু বক্কর ছিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- শ্যামনগর আসনের সংসদ সদস্য জগলুল হায়দার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার এনামুল হক বিশ্বাস, মুক্তিযোদ্ধা হাসনে জাহিদ জজ, মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, নাসরিন খান লিপি, কল্যাণ ব্যানার্জি, ফাহিমুল হক কিসলু, হাফিজুর রহমান মাসুম, হাসান হাদী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর বুলারাটীর কুখ্যাত রাজাকার এম আব্দুল্লাহহিল বাকী, শহরের পলাশপোলের নবজীবনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলবদর কমান্ডার খান রোকনুজ্জামান ও ’৭১-এ নৃশংসতার কারণে ‘টিক্কা খান’ নামে পরিচিতি পাওয়া সদর উপজেলার বৈকারী গ্রামের জহিরুল ইসলামকে দ্রুত গ্রেপ্তার করতে হবে।

গত বুধবার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আনোয়ারুল হক এবং সদস্য যথাক্রমে বিচারপতি শাহিনুল ইসলাম ও বিচারপতি মো. সোহরোওয়ার্দীর সমন্বয়ে গঠিত বেঞ্চ সাতক্ষীরার এই তিন রাজাকারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

এ মামলার অন্যতম আসামি সাতক্ষীরা জেলা জামায়াতের আমীর আব্দুল খালেক মণ্ডল ঢাকা কেন্দ্রীয় কারাগারে রয়েছেন।

(ঢাকাটাইমস/১২মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :