পিরোজপুরে গৃহবধূ হত্যা, স্বামী-শ্বশুর-শাশুড়ি আটক

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০১৭, ২৩:০৯

পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দেবরকাঠী গ্রামে রুমা আক্তার (২২) নামের এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী, শ^শুর ও শাশুড়িকে আটক করেছে পুলিশ।

রবিবার দুপুরে পিরোজপুর সদর থানা পুলিশ গৃহবধূর শ্বশুর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, প্রায় তিন বছর আগে দেবরকাঠী গ্রামের মোটরসাইকেল চালক রাজু শেখের সঙ্গে সদর উপজেলার টোনা ইউনিয়নের চলিশা গ্রামের সিদ্দিক হাওলাদারের মেয়ের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। ভালোই চলছিল তাদের সংসার। কিন্তু স্বামী রাজুর অপর একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ালে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এ নিয়ে কলহ লেগেই থাকতো। এর জের ধরেই শনিবার রাতের কোনো এক সময় গৃহবধূকে পরিকল্পিতভাবে হত্যা করে বলে তার স্বজনদের অভিযোগ।

গৃহবধূর ফুফাতো ভাই জুয়েল সাংবাদিকদের বলেন, অপর একটি মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক নিয়ে স্ত্রী রুমার সাথে তার স্বামীর কলহ লেগে থাকতো। এর জের ধরেই পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

এ ঘটনায় রবিবার বিকেলে নিহত গৃহবধূ রুমার মামা জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে রুমার স্বামী রাজুসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস সাংবাদিকদের জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তদন্ত রিপোর্ট পেলে তা বলা যাবে।

পুলিশ মামলার তিন আসামি রূমার স্বামী রাজু শেখ, শ্বশুর (রাজুর বাবা) সিদ্দিকুর রহমান শেখ ও শাশুড়ি এলিজা বেগমকে আটক করেছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :