২৩ মার্চ থেকে ঢাকায় মোটর ও বাইক শো

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০১৭, ১৭:১৫ | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৭, ১৬:২১

সেমস গ্লোবালের আয়োজনে ২৩ মার্চ থেকে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘১২তম ঢাকা মোটর শো’ ও ‘তৃতীয় ঢাকা বাইক শো। এই ইভেন্টে অটোপার্টস শোয়েরও আয়োজন করা হয়েছে। তিন দিনব্যাপী এই আসর বসবে কুড়িলের ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেমস গ্লোবাল জানিয়েছে, জাপান, কোরিয়া, চীন, যুক্তরাষ্ট্র, ইতালি, ভিয়েতনাম, সৌদি আরব, ভারত ও বাংলাদেশের অটোমোটিভ, কার, বাইক ও অটো যন্ত্রাংশ শিল্পের খ্যাতনামা প্রায় ১৮০টি প্রতিষ্ঠান ৩৬০টি স্টলের এই আন্তর্জাতিক প্রদর্শনীতে আংশগ্রহণ করছে। যেখানে থাকছে ব্র্যান্ড নিউ গাড়ি, মোটর বাইক, বাস, ট্রাক, বাণিজ্যিক পরিবহন, লুব্রিকেন্ট, সিএনজি রুপান্তরসহ অটো যন্ত্রাংশের বিশাল সমাহার। 

বাংলাদেশে দ্রুত প্রসারমান অটোমোটিভ ও অটো-কম্পোনেন্ট খাতকে বেগবান করার লক্ষ্যে আয়োজিত এই প্রদর্শনীতে ক্রেতা, দর্শক ও উদ্যোক্তাগণ ব্র্যান্ডনিউ গাড়ি, যন্ত্রাংশ, আনুষঙ্গিক উপকরণ ও নতুন নতুন প্রযুক্তির সঙ্গে পরিচিত হতে পারবেন। প্রদর্শনীটি মোটর ইন্ডাস্ট্রির জন্য একটি ওয়ান স্টপ প্লাটফর্ম হিসেবে কাজ করবে যা বাংলাদেশে অটোমোটিভ, বাইক ও অটো যন্ত্রাংশ শিল্পের বাজার সম্প্রসারণে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সক্ষম।

প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০ টা থেকে সন্ধ্যা  সাড়ে আটটা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন এই ওয়েবসাইটে:www.cemsonline.com

(ঢাকাটাইমস/১৩মার্চ/এজেড)

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত