সিরাজগঞ্জে ‘পুলিশের ধাওয়ায়’ নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৭, ২০:৩৭

সিরাজগঞ্জের ইছামতি নদীতে নিখোঁজ দুই যুবকের একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তার নাম আসাদুল। স্বজন এবং স্থানীয়রা অভিযোগ করছে, পুলিশের ধাওয়ার মুখে নদীতে ঝাঁপ দিয়ে তলিয়ে যান এই দুই জন। যদিও পুলিশ তাদেরকে ধাওয়া দেয়ার কথা অস্বীকার করেছে।

সোমবার বিকাল পাঁচটার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের গাড়াদহ এলাকায় ইছামতি নদী থেকে আসাদুলের মরদেহ উদ্ধার হয়।

নিহত আসাদুল বাগবাটি ইউনিয়নের বেজগাতী গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে। তার সঙ্গে নিখোঁজ আরেক যুবক বাচ্চু রাঙালিয়াগাঁতী গ্রামের মৃত রেফাজ উদ্দিনের ছেলে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি। বাগবাটি ইউনিয়ন পরিষদের সদস্য আল আমিন খান ঢাকাটাইমসকে জানান, রোববার রাতে আসাদুল ও বাচ্চুসহ ছয় জন বেজগাঁতী সেতুর পাশে জুয়া খেলছিলেন। রাত সাড়ে আটটার দিকে দুই জন পুলিশের পোশাকধারীসহ ১০/১৫ জন সাদা পোশাকের পুলিশ সদস্য তাদেরকে ধাওয়া করে।

এ সময় গ্রেপ্তার এড়াতে ছয় জনই ইছামতি নদীতে ঝাঁপ দেয় বলে জানান স্থানীয় জনপ্রতিনিধি। এদের মধ্যে চার জনকে আটক করার পর ছেড়ে দেয় পুলিশ সদস্যরা। রাতে বাকি দুই জন বাড়িতে না ফেরায় উদ্বিগ্ন ছিলেন স্বজনরা।

তবে সদর থানা পুলিশ সেখানে অভিযান চালানোর বিষয়টি অস্বীকার করেছে। জানতে চাইলে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন ঢাকাটাইমসকে বলেন, ‘রাতে সদর উপজেলার বাগবাটি এলাকায় আমার থানার সদস্যরা কোন অভিযান পরিচালনা করেনি।’

সোমবার বিকেল চারটা থেকে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসার পর উদ্ধার অভিযান শুরু করে। এক পর্যায়ে নদী থেকেই উদ্ধার হয় আসাদুলের মরদেহ।

এ সময় নদী তীরে নিখোঁজের স্বজনসহ উৎসুক জনতা নদী তীরে অবস্থান নেয়। আসাদুলের মরদেহ তুলে আনার পর পর কান্নায় ভেঙে পড়েন তার স্বজনরা।

ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :