ময়নামতি থানার সামনে বোমা বিস্ফোরণ

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০১৭, ২২:৫৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার সামনে বিকট শব্দে একটি বোমার বিস্ফোরণ ঘটেছে। পাশেই একটি ব্যাগে অবিস্ফোরিত অবস্থায় আরেকটি বোমা উদ্ধার করেছে পুলিশ। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

সোমবার রাত ৮টার দিকে বোমাটি বিস্ফোরিত হয় বলে নিশ্চিত করেছে ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।

ঘটনাস্থল পরিদর্শন করছেন হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার মো. রেজাউল করিমসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। বিস্ফোরিত স্থানে বেশ কিছু স্প্লিন্টারও পড়ে থাকতে দেখা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দে বোমাটি বিস্ফোরিত হয়। আশপাশের বাড়িঘর থেকেও বিস্ফোরণের শব্দ শুনতে পায় এলাকাবাসী। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ছোটাছুটি শুরু করে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করে বলেছেন, এ ঘটনার পর পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে। তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত সে সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।

এর আগে গত মঙ্গলবার কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে পুলিশের ওপর বোমা হামলা হয়েছে। এ হামলার পর বোমা ও ছুরিসহ জসিম ও হাসান নামে জেএমবির দুই সদস্যকে আটক করে পুলিশ।

মহাসড়কে দ্রুতবেগে আসা একটি বাস চেকপোস্টে থামানোর পর সেটি থেকে নেমেই দুই জঙ্গি বোমা ছোড়ে। তবে সেগুলো বিস্ফোরিত হয়নি। পুলিশ তাদের ধরতে চাইলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মহাসড়কের তীরচর এলাকায় ২৪ রাউন্ড গুলিবর্ষণের পর তাদের আটক করা হয়।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত