কৃষি উন্নয়ন করপোরেশনে ছয় পদে চাকরি

প্রকাশ | ১৫ মার্চ ২০১৭, ১৬:৩৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন জনবল নিয়োগ দিচ্ছে। প্রতিষ্ঠানটিতে ছয় ধরনের পদে মোট ৯৭ জনকে নিয়োগ দেয়া হবে বলে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে মার্চ মাস পুরোটাজুড়েই আবেদন করা যাবে।

বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী পরিচালক পদে ৫৬ জন, সহকারী ভাণ্ডার কর্মকর্তা পদে পাঁচজন, মার্কেটিং সুপারভাইজার পদে পাঁচজন, কার্য সহকারী পদে ১৫ জন, ক্যাটালগার পদে তিনজন এবং সহকারী ফিল্ডম্যান পদে ১৩ জনসহ মোট ৯৭ জনকে এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের পদমর্যাদা অনুযায়ী মাধ্যমিক পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।

জেলা কোটা

সহকারী ভাণ্ডার কর্মকর্তা, কার্য সহকারী ও সহকারী ফিল্ডম্যান পদের জন্য বিজ্ঞপ্তিতে উল্লিখিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স

আগামী ১৪ মার্চ, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। মুক্তিযোদ্ধা কোটাধারী (মুক্তিযোদ্ধার সন্তান) এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

বেতন

পদমর্যাদা অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে বেতন দেয়া হবে নয় হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা টেলিটকের ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। ওয়েবসাইটের ঠিকানা ‘badc.teletalk.com.bd’। বিজ্ঞপ্তিতে উল্লিখিত নিয়ম অনুসরণ করে প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন করার সুযোগ থাকছে ১৪ মার্চ, ২০১৭ সকাল ১০টা থেকে ৩০ মার্চ, ২০১৭ সন্ধ্যা ৬টা পর্যন্ত। বিস্তারিত জানার জন্য ১০ মার্চ ২০১৭ তারিখের ডেইলি স্টার দেখতে পারেন।

(ঢাকাটাইমস/১৫মার্চ/জেবি)