বাংলাদেশ প্রতিদিন পরিবারকে ঢাকাটাইমস সম্পাদকের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মার্চ ২০১৭, ২০:৩৫ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ১৭:৪১

আমন্ত্রিত অতিথিরা আসছেন সকাল থেকে। সবার হাতে ফুল। মুখে শুভেচ্ছা, অভিনন্দন। উপলক্ষ দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী। সাত বছর পার করে আট বছরে পা রাখলো পত্রিকাটি। বুধবার বেলা ১১টায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে শুরু হয় এ উৎসব।

অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন। বাংলাদেশ প্রতিদিন পরিবারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে গিয়েছিলেন তিনি। শুভেচ্ছা স্মারক হিসেবে পত্রিকাটির সম্পাদক নঈম নিজামের হাতে ফুলের তোড়া তুলে দেন ঢাকাটাইমস সম্পাদক। এসময় তিনি পত্রিকাটির সাংবাদিকদের সঙ্গেও কুশল বিনিময় করেন। ২০১০ সালে প্রতিষ্ঠালগ্নে বাংলাদেশ প্রতিদিনের উপ-সম্পাদক ছিলেন আরিফুর রহমান দোলন।

দিনব্যাপী এই উৎসবে এসেছেন রাজনৈতিক ব্যক্তিত্ব, সচিব, মন্ত্রী, ব্যবসায়ী থেকে শুরু করে শোবিজ তারকারা। তারা অভিনন্দন জানাচ্ছেন বাংলাদেশ প্রতিদিন পরিবারকে। বিশিষ্ট ব্যক্তিদের শুভেচ্ছায় সিক্ত হয়েছে বাংলাদেশ প্রতিদিন পরিবার। উৎসব আয়োজনকে আরও বর্ণিল করে তুলেছে আমন্ত্রিত শিল্পীদের পরিবেশিত গান। মধ্যাহ্ন ভোজেও ছিল বড়সড় আয়োজন।

বাংলাদেশ প্রতিদিন পরিবারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া অনুষ্ঠানে আরও গিয়েছিলেন বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন, পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত মহাপরিদর্শক জাবেদ পাটোয়ারী, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে আজাদ চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক মন্ত্রী জাফর ইমাম (বীরবিক্রম), বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সাবেক নির্বাচন কমিশনার সাখাওয়াত হোসেন, অর্থনীতি সামিটের সাধারণ সম্পাদক ড. জামাল আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বিএনপির নেত্রী শামা ওবায়েদ, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, অভিনেতা সাইমন প্রমুখ।

প্রসঙ্গত, বাংলাদেশ প্রতিদিন ইস্ট-ওয়েস্ট মিডিয়া লিমিটেডের অধীন বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

আরআরএফের সভাপতি মিজান, সম্পাদক নিশাত ও দপ্তর সম্পাদক মেহেদী

সাংবাদিক নেতা রমিজ খানের ইন্তেকাল, বিএফইউজের শোক

ঈদের ছুটি না পাওয়া গণমাধ্যমকর্মীদের যথাযথ সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজের

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

নড়াইল জেলা সাংবাদিক ইউনিটি-ঢাকার নতুন কমিটি গঠন

সাংবাদিক মিনার মাহমুদের ১২তম মৃত্যুবার্ষিকী আজ

সাংবাদিক সাব্বিরের ওপর নৃশংস হামলায় ঢাকাস্থ গাজীপুর সাংবাদিক ফোরামের নিন্দা

বাংলানিউজকর্মী মিথুনের ক্যানসার চিকিৎসায় এগিয়ে এলো বসুন্ধরা ফাউন্ডেশন

আজ ভোরের পাতা সম্পাদকের পিতার চতুর্থ মৃত্যুবার্ষিকী

সাংবাদিক মোহসিন কবিরকে মারধরের ঘটনায় ডিআরইউর প্রতিবাদ

এই বিভাগের সব খবর

শিরোনাম :