বাংলাদেশি ভক্তদের প্রতি বার্সেলোনার বাংলা স্ট্যাটাস

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ মার্চ ২০১৭, ০০:১৩ | প্রকাশিত : ১৫ মার্চ ২০১৭, ২৩:৩৬

বাংলায় লিখে বাংলাদেশি ভক্তদের চমকে দিল বিশ্বের অন্যতম নামি ও দামি ক্লাব স্পেনের বার্সেলোনা। বার্সেলোনায় খেলেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। আছেন ব্রাজিলের নেইমার, সুয়ারেজ। বার্সেলোনার ফেসবুক পেজ ও ইনস্ট্রাগামের কোটি কোটি ফলোয়ারদের মধ্যে বড় একটি সংখ্যা বাংলাদেশি ভক্তরা। বিষয়টি হয়তো বার্সেলোনা কর্তৃপক্ষেরও অজানা নয়! আর তাইতো বাংলাদেশি ভক্তদের চমকে দিতে বাংলায় পোস্ট।

বুধবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটার দিকে বার্সেলোনা তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে মেসির ছবিসহ একটি পোস্ট দেয়। সেখানে বাংলায় লেখা ‘আজ কেমন বোধ করছো?’ সঙ্গে বাংলাদেশের লাল সবুজের পতাকা জ্বলজ্বল করছে। ছবিটি উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বের ফিরতি ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেই’কে (পিএসজি) ৬-১ গোলে হারিয়ে অবিশ্বাস্য জয়ের পর মেসির উল্লাসের। প্রথম লেগে ৪-০ গোলে হারের পর ওই জয় পায় বার্সা। ইতিহাসে যা কখনো হয়নি।

এমন পোস্টের পর বাংলাদেশি ভক্তদের প্রশংসা ও ধন্যবাদে ভরে গেছে তাদের ফেসবুক পেজ।

বাংলাদেশি ব্লগার আরিফ আর রহমান পোস্টের প্রশংসা করে স্প্যানিশ ভাষায় ধন্যবাদ জানান, যার ইংরেজি হয় ‘দ্যাটস কুল, থ্যাঙ্কস’।

শাহাদাত হোসাইন চৌধুরী নামে একজন লেখেন, এজন্যই বার্সেলোনা সেরা। এটা নিছক কোনো পোস্ট নয়, এটা দুনিয়ার সকল বাংলাভাষী মানুষদের সম্মান করা।

মোহাম্মদ আজমির হোসাইন নামে এক ভক্ত লেখেন, সত্যিই আজ কেনো যেন মনে হচ্ছে আমরা গর্বিত বাঙালি। তোমাকে ধন্যবাদ এফ সি বার্সেলোনা। আমরা আছি তোমার সাথে।

আমীম ইহসান নামে এক ভক্ত লেখেন, সত্যি খুব অভিভূত হলাম। অনেক ভালোবাসা আর ধন্যবাদ। এগিয়ে যাও বার্সা।

পোস্টটি সম্ভবত কাস্টমাইজ করা। ফলে বাংলাদেশি ছাড়া অন্য দেশের মানুষ তা দেখতে পারবেন না। তবুও বাংলাদেশিদের জন্য এমন পোস্ট দেয়ায় তা কোটি ভক্তের হৃদয় ছুঁয়ে গেছে।

সাড়ে পাঁচ ঘণ্টায় প্রায় ১৬ হাজার শেয়ার হয়েছে। লাইক ৭০ হাজারের বেশি। যা অন্য পোস্টের তুলনায় বেশ ভালো। কমেন্ট পড়েছে হাজার হাজার। কমেন্টে ভক্তরা সবাই বার্সার উত্তরোত্তর সাফল্য কামনা করে ধন্যবাদ জানিয়েছে। হয়ত এ ভালোবাসার ছোঁয়ায় বার্সা এ মৌসুমেও সব লিগে চ্যাম্পিয়ন হবে!

(ঢাকাটাইমস/১৫মার্চ/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত