মির্জাপুরে বিএনপির ছয় প্রার্থী চূড়ান্ত, ঘোষণা শুক্রবার

জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর প্রতিনিধি
| আপডেট : ১৬ মার্চ ২০১৭, ২৩:৫৩ | প্রকাশিত : ১৬ মার্চ ২০১৭, ২৩:৫০

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ছয় ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে বিএনপির দলীয় ছয় প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়েছে। শুক্রবার সকালে দলীয় কার্যালয়ে মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ সাংবাদিকদের একথা জানিয়েছেন। সকাল এগারোটায় সদরের বংশাই রোডের বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে বলে জানান তিনি।

এদিকে নাম প্রকাশ না করায় শর্তে উপজেলা বিএনপির নীতিনির্ধারণী পর্যায়ের একাধিক নেতা ঢাকাটাইমসকে জানিয়েছেন, ছয় ইউনিয়নের মধ্যে ভাওড়া ইউনিয়নে বর্তমান চেয়ারমান সাইদুর রহমান সাঈদ, বহুরিয়ায় আব্দুস সামাদ, ফতেপুর ইউনিয়নে শহিদুর রহমান মৃধা পাষান, তরফপুরে সাঈদ আনোয়ার, লতিফপুরে আলী হোসেন রনি ও আজগানা ইউনিয়নে আবুল হোসেন ভেন্ডারের মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

তবে আগামীকাল প্রার্থীদের নাম ঘোষণার নির্ধারিত সময়ের আগে এরমধ্য থেকে যে কোনো ইউনিয়ের প্রার্থীর নাম পরিবর্তনও হতে পারে বলে সূত্র জানিয়েছে।

৮ মার্চ নির্বাচন কমিশন উপজেলার ছয় ইউনিয়নের তফসিল ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী ২০ মার্চ মনোনয়ন জমা, ২১ মার্চ বাছাই, ২৮ মার্চ প্রত্যাহার, ২৯ মার্চ প্রতীক বরাদ্দ এবং ১৬ এপ্রিল ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/১৬মার্চ/এমজেএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :