পিরোজপুরে সাত মামলার আসামি ইলিয়াছ গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০১৭, ১৮:২৮

অবশেষে আটক করা হলো দুর্ধর্ষ সন্ত্রাসী ইলিয়াছ মুন্সীকে। ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার পশ্চিম আউড়া গ্রামের ইলিয়াছের নামে কাঁঠালিয়া থানায় হত্যা, ডাকাতিসহ সাতটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

আট ঘণ্টার পুলিশি অভিযান শেষে বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার এড়াতে পিরোজপুরের ভাণ্ডারিয়ার লিয়াকাত মার্কেট সংলগ্ন মামা বাড়িতে (হাজী বাড়ি) আত্মগোপন করে ছিল। পুলিশ গোপন সংবাদে বৃহস্পতিবার দুপুর ১টায় ওই বাড়িটি ঘেরাও করে তাকে আটকের চেষ্টা চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইলিয়াছ আত্মসমর্পণ করবে না বলে পুলিশকে জানায়।

এক পর্যায় হাতে বড় ছোরা নিয়ে পুলিশকে দেখিয়ে আত্মহত্যার হুমকি দেয়। আবার চেয়ারের ওপর দাঁড়িয়ে সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যর কথা বললে পুলিশ তাকে বোঝানোর চেষ্টা করে। এক পর্যায় ইলিয়াছ দাবি করেন, আনোয়ার হোসেন মঞ্জু ভাই (পরিবেশ ও বনমন্ত্রী) এলে আমি আত্মসমর্পণ করব।

তবে রাত ৯টার দিকে এ নাটকীয়তার অবসান ঘটে কাঁঠালিয়া থানার এসআই নেয়ামাতউল্লার কৌশলের কাছে। তিনি টিভি সাংবাদিক পরিচয় দিয়ে ঢাকা থেকে এসেছেন বলে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ইলিয়াছের সাথে সখ্য গড়ে তোলেন। এক পর্যায় সে রাজি হয় পুলিশের হাতে ধরা দিতে। আট ঘণ্টা পর রাত ৯টায় ইলিয়াছ ঘরের দরজা খুললে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

((ঢাকাটাইমস/১৭মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :