নারী ব্যাংক কর্মকর্তা খুন: গ্রেপ্তার হয়নি আসামি স্বামী

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ০৮:৩৭

রাজধানীর কলাবাগানে ব্যাংক কর্মকর্তা আরিফুন্নেছা আরিফা হত্যাকাণ্ডের চার দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত মূল অভিযুক্ত ফখরুল ইসলাম রবিনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

পুলিশ বলছে, অভিযুক্ত রবিনকে গ্রেপ্তার করতে তিন থেকে চারটি টিম কাজ করছে। ইতোমধ্যে রবিনের খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়েছে। হত্যা মামলার মূল আসামি রবিনকে পাওয়া যেতে পারে এমন প্রতিটি স্থানেই অভিযান পরিচালিত হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

গত ১৫ মার্চ সকাল নয়টার দিকে কলাবাগান থানার ওয়েস্ট এন্ড স্ট্রিট রোডের ১৩/এ নম্বর বাড়ির সামনে যমুনা ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার আরিফুন্নেছা আরিফার ডান কানের নিচে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তার সাবেক স্বামী ফখরুল ইসলাম রবিন।

গুরুতর আহত আরিফাকে প্রথমে ধানমন্ডির সেন্ট্রাল হাসপাতালে, পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১২টার দিকে মৃত্যু হয় তার।

এ ঘটনায় পরদিন ১৬ মার্চ রাত সোয়া ১০টার দিকে কলাবাগান থানায় ফখরুল ইসলাম রবিনকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা করেন নিহতের বড় ভাই আবদুল্লাহ আল আমীন। কলাবাগান থানার মামলা নম্বর-০৯। ধারা ৩০২ পেনাল কোড। মামলাটির তদন্তের দায়িত্ব পান কলাবাগান থানার উপপরিদর্শক সমীর চন্দ্র সূত্রধর।

মামলার বাদি আবদুল্লাহ আল আমীন জানান, এখন পর্যন্ত রবিনকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তিনি বলেন, ‘শনিবার সকালেও মামলার তদন্তকারী কর্মকর্তার সঙ্গে আমার কথা হয়েছে। তারা আমাকে বলছে পুলিশের তিন থেকে চারটি টিম কাজ করছে আসামি রবিনকে গ্রেপ্তারের জন্য। পুলিশ রবিনের মুঠোফোনে ট্রাকিংও করছে বলেও আমাকে জানানো হয়েছে’।

আরিফুন্নেছা আরিফা হত্যাকাণ্ডের ন্যায়বিচার নিশ্চিত করার জন্য সংবাদমাধ্যমের সহযোগিতা কামনা করেন আব্দুল্লাহ আল আমীন।  

মামলার অগ্রগতি সম্পর্কে জানতে চাইলে কলবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসির আরাফাত খান বলেন, এই মামলায় একমাত্র আসামি ফখরুল ইসলাম রবিন। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে। পুলিশ সম্ভাব্য সব স্থানে অভিযান চালাচ্ছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আসামি গ্রেপ্তার হবে।

ঢাকাটাইমস/১৯ মার্চ/এএ/এসএএফ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত