যমুনা নিউজ সম্পাদকের জানাজা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৭, ১৪:২৩ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ১৪:০৭

যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম জাহাঙ্গীর আলম জনির জানাজা সম্পন্ন হয়েছে। রবিবার সকাল ১০টায় জাহাঙ্গীর কাওরান বাজার আম্বরশাহ জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা হয়। জানাজায় ইমামতি করেন আম্বরশাহ জামে মসজিদের খতিব মো. মাজহারুল ইসলাম।

এর আগে সকাল নয়টায় কাওরান বাজারে যমুনা নিউজ টোয়েন্টিফোর ডটকম অফিসের সামনে (বিএসইসি প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা সম্পাদক মেহবুবা আফতাব সাথী,নির্বাহী সম্পাদ খালেদ ফারুকী, বার্তা সম্পাদক নয়ন মুরাদ, যুগ্ম বার্তা সম্পাদক রওশন জামিলসহ রিপোর্টার, বার্তা বিভাগ ও কর্মকর্তা কর্মচারীরা সম্পাদকের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

শনিবার সন্ধ্যা ৭টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর।

বিকাল ৩টার দিকে হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে জাহাঙ্গীর আলম জনি নিজেই মগবাজারের ইনসাফ বারাকা কিডনি হাসপাতালে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে বারডেম হাসপাতালে যেতে বলেন। বারডেমে তার অবস্থার উন্নতি না হওয়ায় সন্ধ্যা ৬টায় তাকে বিএসএমএমইউ হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে (ঢাকাটাইমস/১৯মার্চ/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত