ডেসপিকেবল মি-৩ এর দ্বিতীয় ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ মার্চ ২০১৭, ১৪:৪৮ | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ১৪:৩১

সুপারভিলেন গ্রু ও তার অনুগত হলদে রঙা বোকাসোকা অদ্ভুত ভাষী মিনিয়ন বাহিনী আবারও পর্দায় ফিরতে যাচ্ছে। ইল্যুমিনেশন এন্টারটেইনমেন্টের ব্যানারে ২০১০ সালের ৯ জুলাই মুক্তি পায় পিয়েরে কফিন এবং ক্রিস রেনয় পরিচালিত অ্যানিমেশন মুভি ‘ডেসপিকেবল মি।দারুন দর্শকপ্রিয়তা পায় সিনেমাটি।

সুপারভিলেন গ্রু আর তার মিনিয়নদের দলবলকে সেই সম ‘ডেসপিকেবল মি’ ছবিতে সৎ পথে এনেছিলেন তিন অনাথ বোন- মার্গো, এডিথ আর অ্যাগনেস। তার পরে সুপারভিলেন থেকে গ্রু এক ভালো বাবা হয়ে ওঠেন। তিন মেয়েকে দত্তক নিয়ে অপরাধ জগতকে বিদায় জানিয়েছিল সুপার বিলিয়ন গ্রু। কিন্তু ২০১৩ সালে নিয়তির পরিহাসে চাকাটা একটু ঘুরে যায় ‘ডেসপিকেবল মি ২’ ছবিতে। গ্রুর আর সিক্রেট এজেন্টের লুসি জুাট বাঁধেন সেখানে। শুরু হয় একসাথে মিলে অপরাধীকে ধরার জল্পনা।।সুপারবিলেন গ্রুও ফিরে আসে তার আগের ফর্মে।তবে এবার অবশ্যই ভালো চরিত্রে।

ছবির দুই পর্বের সিক্যুয়েলের অভাবনীয় সাফল্য প্রাপ্তির পর প্রকাশিত পায় তৃতীয় সিক্যুয়ালের প্রথম ট্রেলার।২০১৬ সালের শেষ ভাগে প্রকাশিত প্রথম ট্রেলারটিতে গ্রু ফিরে এল সপরিবারে । কাজ আবারও মূল্যবান গোলাপি হীরের চোরকে ধরে হীরা উদ্ধার করা! আর অপরাধীও সেই চুইংগাম ও নাচ প্রিয় বালথাজার ব্র্যাট।

তৃতীয় সিক্যুয়ালের দ্বিতীয় ট্রেলার প্রকাশ পেল ১৪ই মার্চ । এবারের ট্রেলারে বিশেষ চমকের পালা। দেখা মিললো গ্রুর জমজ ভাই ড্রুর! বিলাসবহুল এবং কিছুটা অসচেতন ড্রু। তবে তার চুলের বাহার দেখলে অনেক পুরুষই ইর্ষান্বিত হবেন।

তো গ্রু,ড্রু আর মিনিনিয়ন বাহিনী মিলিয়ে বলাই যাচ্ছে এবারের ‘ডেসপিকেবল মি-৩’ আকর্ষণীয় হবে নির্দ্বিধায় ।‘ডেসপিকেবল মি -৩’ ছবিটি মুক্তি পাবে ২০১৭ সালের জুনে।

ভিডিওতে রইল দ্বিতীয় ট্রেলারে ‘ডেসপিকেবল মি -৩’ ছবির কয়েক ঝলক:

মুভিওয়েভ ডট কম অবলম্বনে

(ঢাকাটাইমস/১৯মার্চ/টিএ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :