ঢাকায় বসছে পুরনো বাইকের মেলা

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০১৭, ১৮:০৪

ঢাকায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে পুরনো বাইকের মেলা। ‘এখানেই বাইক বাজার’ শিরোনামে এই বাইকের মেলা বসবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। ২৪ ও ২৫ মার্চ দুইদিন ব্যাপী এই মেলার আয়োজক অনলাইন মার্কেটপ্লেস এখানেই ডট কম।

এ মেলার বিস্তারিত জানাতে আজ রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন আয়োজন করে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এখানেই ডট কমের মার্কেটিং ডিরেক্টর শাহেদ রেদওয়ান নিপুন ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার শাফায়াত আলী চয়ন।

শাফায়াত আলী চয়ন জানান, দুই দিনের এই উৎসবে ব্যক্তিগতভাবে ব্যবহৃত হয়েছে এমন মোটর বাইক প্রদর্শন করা হবে। সেখান থেকে ক্রেতারা সহজে নিজের পছন্দের বাইকটি কিনে নিতে পারবেন। ক্রেতাদের কেনাকাটায় স্বস্তি দিতে এখানেই ডট কম মেলায় একটি বুথ স্থাপন করবে। এই বুথ থেকে বিআরটি এর সহায়তায় ক্রেতা প্রদর্শিত বাইকের কাগজপত্র পরীক্ষা করিয়ে নিতে পারবেন। ফলে শতভাগ আইনি প্রক্রিয়ার মাধ্যমে ক্রেতারা বাইক কিনতে পারবেন। এছাড়া থাকছে বাইকের যন্ত্রাংশ এবং পারফরমেন্স পরীক্ষা করে দেখার সুযোগ।

তবে মেলাকে উৎসবমুখর করতে আয়োজকরা আমন্ত্রণ জানিয়েছে দেশের খ্যাতিমান ১৬জন বাইক স্ট্যান্ট। তারা মনোমুগ্ধ পারফরমেন্স দেখিয়ে উপস্থিত দর্শকদের মাতিয়ে রাখবে। বাইক স্ট্যান্ট দলে থাকছে জনপ্রিয় বাইক স্ট্যান্ট চিন্ময়।মেলায় আর থাকছে ডিজে মিউজিক পারফরমেন্স।

এই মেলা সকল দর্শনার্থীদের জন্য উম্মুক্ত। তবে মেলা প্রঙ্গনে এসে দর্শনার্থীকে নিজের নাম আর মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে।

মেলায় এখানেই ডট কমের আমন্ত্রণে নারী বাইকার আসবেন। ফলে সেখানে নারীরা স্বাচ্ছন্দে বাইক কিনতে পারবেন। সেই সঙ্গে ট্রায়াল দিতে পারবেন।

(ঢাকাটাইমস/১৯মার্চ/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত